thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আইভী অসুস্থ আনা হচ্ছে ঢাকায়

২০১৮ জানুয়ারি ১৮ ১৭:৩৭:০৬
আইভী অসুস্থ আনা হচ্ছে ঢাকায়

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী অসুস্থ হয়ে পড়ায় তাকে চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে।

মেয়রের ব্যক্তিগত সহকারী আবুল হোসেন জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে তিনি নগর ভবনে থাকার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন থেকে হকার উচ্ছেদ নিয়ে মঙ্গলবার স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সমর্থকদের সঙ্গে সংঘর্ষের সময় আহত হওয়ার কথা বলেছিলেন আইভী।

তবে বুধবারও তিনি নগর ভবনে সংবাদ সম্মেলনে আসেন। জেলা আওয়ামী লীগের সহসভাপতি আইভী সেখানে দাবি করেন, তাকে হত্যার উদ্দেশ্যেই হামলা হয়েছিল এবং এর পেছনে ছিলেন সাংসদ শামীম ওসমান।

অন্যদিকে চাষাঢ়া রাইফেল ক্লাবে সংবাদ সম্মেলন করে নগর আওয়ামী লীগের নেতা শামীম দাবি করেন, ওই সংঘর্ষ ছিল সিটি করপোরেশনের সঙ্গে হকারদের; তার সঙ্গে আইভীর ব্যক্তিগত কোনো বিরোধ নেই।

আবুল হোসেন বলেন, মেয়র বিকাল ৪টার দিকে নগর ভবনে কয়েকজন সাংবাদিকের সঙ্গে কথা বলছিলেন। এ সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কথা বলতে পারছিলেন না। পরে বমি করা শুরু করেন।

নগর ভবনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে স্যালাইন পুশ করেন। চিকিৎসক বলেছেন মেয়রের রক্তচাপ কমে গেছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালের উদ্দেশে পাঠানো হয়।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর