thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

শিক্ষামন্ত্রীর পিওসহ নিখোঁজ তিনজন গ্রেফতার

২০১৮ জানুয়ারি ২১ ২৩:১৪:৫১
শিক্ষামন্ত্রীর পিওসহ নিখোঁজ তিনজন গ্রেফতার

দ্য রিপোর্ট প্রতিবেদক : শিক্ষামন্ত্রীর (পিও) মো. মোতালেব হোসেনসহ নিখোঁজ থাকা লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিন এবং শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী নাসির উদ্দিনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। রবিবার রাতে ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ বিভাগের উপকমিশনার মাসুদুর রহমান এ তথ্য জানিয়েছেন।

নাসির উদ্দিনকে রবিবার রাতে এক লাখ ৩০ হাজার টাকাসহ গুলশান এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। শিক্ষামন্ত্রীর পিও মোতালেবকেও রাতে গ্রেফতার করা হয়েছে। এই দুজনকে দুর্নীতির অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা।

শনিবার শিক্ষামন্ত্রীর পিও মো. মোতালেব হোসেনকে রাজধানীর বসিলা এলাকা থেকে কয়েক ব্যক্তি মাইক্রোবাসে করে নিয়ে যায়। মোতালেব সেখানে তার নির্মাণাধীন বহুতল বাড়ির কাজ তদারক করতে গিয়েছিলেন। এ ব্যাপারে ওই দিন হাজারীবাগ থানায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

একই দিন রাজধানীর গুলশানের লেকহেড গ্রামার স্কুলের পরিচালক খালেক হোসেন মতিন নিখোঁজ হন।

এর আগে গত বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ে প্রেষণে কর্মরত উচ্চমান সহকারী নাসির উদ্দিন নিখোঁজ হন। তিনি খিলক্ষেত এলাকার লেকসিটি কনকর্ডে থাকতেন।

একজন ব্যক্তিগত কর্মকর্তা (দ্বিতীয় শ্রেণির) হয়েও ঢাকায় ছয়তলার বাড়ি করা এবং আরেকজন উচ্চমান সহকারী (পিয়ন) হয়েও লেকসিটির মতো এলাকায় ফ্ল্যাটে থাকার বিষয়গুলো শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তাদের মধ্যেই আলোচিত হচ্ছে। পুলিশের গোয়েন্দা বিভাগের এক কর্মকর্তা বলেছেন, দুর্নীতির অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

(দ্য রিপোর্ট/জেডটি/জানুয়ারি ২১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর