thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের

২০১৮ জানুয়ারি ২৩ ১১:৪৪:৩০
টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের

দ্য রিপোর্ট প্রতিবেদক : ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে মঙ্গলবার জিম্বাবুয়ের মুখোমুখি বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ইতোমধ্যে ম্যাচের টস অনুষ্ঠিত হয়েছে। টস ভাগ্যে জিতেছেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আগে ব্যাটিং করার সিদ্ধান্ত জানিয়েছেন তিনি।

আসরে আগের দুটি ম্যাচেই জয় পাওয়ায় ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। এই ম্যাচটি এবং শ্রীলঙ্কার বিপক্ষে পরবর্তী ম্যাচটি তাই কেবলই নিয়মরক্ষার। তবে জিম্বাবুয়ের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচটিকে মোটেও হালকা করে দেখছে না মাশরাফিবাহিনী।

এদিকে, আসরে একটি করে জয় পাওয়ায় জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার জন্য ফাইনালের ভাগ্য ঝুলে রয়েছে। মঙ্গলবার বাংলাদেশকে হারিয়ে ফাইনালের পথে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখছে জিম্বাবুয়েনরা।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে বাঁ হাতি স্পিনে ভুগেছে জিম্বাবুয়ে। এ কারণে মোহাম্মদ সাইফউদ্দিনকে বসিয়ে দলে ফেরানো হয়েছে স্পিনার সানজামুল ইসলামকে। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচের একাদশকেই এ ম্যাচে খেলাচ্ছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, নাসির হোসেন, সাব্বির রহমান, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, সানজামুল ইসলাম।

(দ্য রিপোর্ট/জেডটি/জানুয়ারি ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর