thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

২০১৮ জানুয়ারি ২৪ ১০:২৩:৩১
চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, বোমা ও চাপাতি উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দিনগত রাত দুইটার দিকে জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সন্তোষপুর-আন্দুলবাড়ীয়া সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতের নাম ইমান আলী। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের হাটচাঁদপুর গ্রামের ফকর আলী ব্যাপারীর ছেলে। তার বিরুদ্ধে বোমাবাজি, চাঁদাবাজি, ডাকাতি ও অস্ত্র আইনে মামলাসহ একাধিক মামলা রয়েছে।

বুধবার চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার আহসান হাবীব গণমাধ্যমকে জানান, উপজেলার সন্তোষপুরের একটি আমবাগানে ডাকাতির প্রস্তুতি নেওয়া হচ্ছে এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায় ডাকাতদল। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় ২০ মিনিট গুলি বিনিময়ের পরে ঘটনাস্থল থেকে ইমান আলীকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান। তার মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি শ্যুটারগান, দুই রাউন্ড কার্তুজ, চারটি ককটেল ও পাঁচটি চাপাতি উদ্ধার করে পুলিশ। বুধবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর