thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গাইবান্ধায় ট্রাকচাপায় ভগ্নিপতি-শ্যালক নিহত

২০১৮ জানুয়ারি ২৬ ১৫:৩৯:৫১
গাইবান্ধায় ট্রাকচাপায় ভগ্নিপতি-শ্যালক নিহত

গাইবান্ধা প্রতিনিধি : ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় আলু বোঝাই একটি ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এরা হলেন চালক হযরত আলী হারুন ও আরোহী খোরশেদ আলম বিপ্লব। তারা সম্পর্কে ভগ্নিপতি ও শ্যালক।

শুক্রবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জুনদহ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালককে আটক করেছে পুলিশ।

নিহত হযরত আলী হারুন গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের শালমারা গ্রামের আজিজ আলীর ছেলে ও খোরশেদ আলম বিপ্লব গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের মাষ্টারপাড়া গ্রামের নাজির হোসেনের ছেলে। পেশায় তারা দুজনে ভেটেরেনারি চিকিৎসক এবং সম্পর্কে শ্যালক ও ভগ্নিপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঢাকাগামী আলু বোঝাই একটি ট্রাক জুনদহ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনে রাস্তায় ছিটকে পড়ে মারা যান। পরে খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন জানান, নিহতদের মরদেহ বর্তমানে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রয়েছে। নিহত ব্যক্তিদের পরিবারের কাছে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর