thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪,  ৩ জমাদিউস সানি ১৪৩৯

এক বিন্দু ছাড় দেওয়া হবে না : ডিএমপি কমিশনার

২০১৮ ফেব্রুয়ারি ০৭ ১৪:০১:৩৭
এক বিন্দু ছাড় দেওয়া হবে না : ডিএমপি কমিশনার

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া বলেছেন, কেউ যদি সহিংসতা করে, কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এক বিন্দু ছাড় দেওয়া হবে না।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে ডিএমপি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক ব্রিফিংয়ে ডিএমপি কমিশনার এ কথা বলেন।

আছাদুজ্জামান মিয়া বলেন, আমরা যা করছি, আইনের আলোকে করছি। সম্পূর্ণ নিরপেক্ষ ও পেশাদারিত্ব, সহ্যতার সাথে আমরা আমাদের দায়িত্ব পালন করছি। নগর ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় আমরা ৮ ফেব্রুয়ারি নিয়ে কঠোর নিরাপত্তাবলয় করছি। এটা নিয়ে বিতর্কের কিছু নেই।

তিনি আরও বলেন, রাস্তার ওপর প্রতিবন্ধকতা সৃষ্টি করে কোনো ধরনের সমাবেশ ও মিছিল করা যাবে না। কিন্তু কেউ যদি যান চলাচলে বাধা না দিয়ে ও জনগণের ভোগান্তি না সৃষ্টি করে গণতান্ত্রিক কর্মসূচি ও রাজনৈতিক কর্মসূচি পালন করে, তাহলে বাধা দেওয়ার প্রশ্নই আসে না। আমরা প্রজাতন্ত্রের কর্মচারী, আমরা অবশ্যই দেশের আইন ও বিধি মোতাবেক কাজ করব। কারও প্রতি অন্যায় আচরণ করা আমাদের দায়িত্ব না। কিন্তু কেউ যদি সহিংসতা করে, কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সেখানে এক বিন্দুও ছাড় দেওয়া হবে না।

৮ ফেব্রুয়ারি সকাল ৪টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঢাকা মেট্রোপলিটন এলাকায় অস্ত্র, বিস্ফোরকদ্রব্য বহন এবং যান চলাচলে বিঘ্ন ঘটায় এমন সকল সভা সমাবেশ নিষিদ্ধ করে ডিএমপি।

বুধবার এক বিজ্ঞপ্তি নিয়ে ডিএমপি কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ০৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে