thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮, ৮ ফাল্গুন ১৪২৪,  ৪ জমাদিউস সানি ১৪৩৯

লা লিগায় রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের জয়

২০১৮ ফেব্রুয়ারি ১১ ১০:২৪:০৪
লা লিগায় রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : মৌসুমের শুরু থেকেই নিজেকে মেলে ধরতে না পারা রোনালদো এবার স্বরূপে ফিরলেন। করলেন মৌসুমের প্রথম হ্যাটট্রিক। ফলে লা লিগার ম্যাচে রিয়াল সোসিয়েদাদকে ৫-২ ব্যবধানে হারিয়ে জয়ের পথে ফিরেছে রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালের শুরুটা হয় দুর্দান্ত। ম্যাচের প্রথম মিনিটেই দলকে এগিয়ে দেন লুকাস ভাসকেস। ম্যাচের ৪৫ সেকেন্ডের মাথায় রোনালদোর ক্রসে দারুণ হেডে দলকে এগিয়ে দেন স্প্যানিশ এই উইংগার। ছয় মিনিট পর ব্যবধান দ্বিগুণ করার সহজ সুযোগ নষ্ট করেন বেনজামা। মার্সেলোর পাস ছয় গজ বক্সের বাইরে পেয়ে ফরাসি এই তারকার দুর্বল প্রচেষ্টা পোস্টে লাগে।

ম্যাচের ২৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। মার্সেলোর পাস থেকে পাওয়া বল অনায়াসে জালে জড়ান পাঁচবারের বর্ষসেরা এই তারকা। পাঁচ মিনিট পর আবারও ব্যর্থ হন বেনজামা। রোনালদো ডান-দিক দিয়ে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে কাটিয়ে বেনজেমাকে বল বাড়ান। কিন্তু লক্ষ্যভেদে আবারও ব্যর্থ হন ফরাসি স্ট্রাইকার। পরের মিনিটে পর্তুগিজ ফরোয়ার্ডের ভলি বাধা পায় পোস্টে।

ম্যাচের ৩৪ মিনিটে ব্যবধান বাড়ান টনি ক্রুস। ভাসকেসের পাস পেয়ে প্রথম ছোঁয়ায় উঁচু শটে লক্ষ্যভেদ করেন জার্মান এই তারকা। এর চার মিনিট পর কর্নার থেকে উড়ে আসা বল অনেকটা লাফিয়ে হেডে দলের চতুর্থ গোলটি করেন রোনালদো।

বিরতি থেকে ফিরেও ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের কাছে রেখে আক্রমণ করে খেলতে থাকে রিয়াল। তবে পাল্টা এক আক্রমণে ম্যাচের ৭৪ মিনিটে রিয়াল সোসিয়াদের হয়ে ব্যবধান করান স্প্যানিশ ফরোয়ার্ড বাউতিস্তা। ছয় মিনিট পরই মৌসুমে প্রথম হ্যাটট্রিক পূরণ করেন রোনালদো। গ্যারেথ বেলের জোরালো শট গোলরক্ষক ঠিকমতো ধরতে ব্যর্থ হলে ফিরতি বল অনায়াসে জালে জড়ান পর্তুগিজ এই তারকা।

বাকি সময় আর গোল না হলে বড় জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে দলটি। এ জয়ে ২২ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠেছে রিয়াল মাদ্রিদ। ২ পয়েন্ট কম নিয়ে এক ধাপ নিচে নেমে গেছে ভালেন্সিয়া। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫৮।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে