thereport24.com
ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮, ৮ ফাল্গুন ১৪২৪,  ৫ জমাদিউস সানি ১৪৩৯

লালমনিরহাটে ৬ বসতঘর পুড়ে ছাই

২০১৮ ফেব্রুয়ারি ১১ ১২:৪৫:৪৮
লালমনিরহাটে ৬ বসতঘর পুড়ে ছাই

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় অগ্নিকাণ্ডের ঘটনায় দুই পরিবারের ছয়টি বসতঘর আগুনে পুড়ে ভষ্মিভূত হয়েছে। এতে ওই দুই পরিবারের প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে পরিবারগুলো জানিয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) মধ্যরাতে উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবি দাখিল মাদ্রাসার পাশেই এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন, ওই এলাকার মৃত আকবর আলীর দুই পুত্র আব্দুল আজিজ ও আব্দুল গফুর।

এ বিষয়ে ওই এলাকার বাসিন্দা মোহাম্মদ রাকিব জানান, শনিবার মধ্যরাতে উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবি দাখিল মাদ্রসা সংলগ্ন ওই দুই পরিবারের লোকজন রাতে খাওয়া করে ঘুমাতে যান। হঠাতই তাদের রান্না ঘরে আগুন লেগে যায়। আগুন দেখে তারা চিৎকার করলে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেন। এর মধ্যেই রান্না ঘর থেকে আগুন অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ততক্ষনে ওই দুই পরিবারের ছয়টি ঘরসহ মালামাল, টাকা, আসবাবপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

এ বিষয়ে হাতীবান্ধা ফায়ার ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অশোক কুমার জানান, রান্না ঘরের চুলার আগুন থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে। এছাড়া এতে ওই দুই পরিবারের প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে অনুমান করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে