thereport24.com
ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫,  ৪ রমজান ১৪৩৯

টি-টোয়েন্টি সিরিজেও নেই সাকিব

২০১৮ ফেব্রুয়ারি ১১ ১৬:৪৬:১৩
টি-টোয়েন্টি সিরিজেও নেই সাকিব

দ্য রিপোর্ট ডেস্ক: সাকিবকে রেখেই শনিবার টি-টোয়েন্টি দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ধারণা করা হচ্ছিল টেস্ট সিরিজে না থাকলেও দুই ম্যাচের টি-টোয়েন্টিতে দেখা যাবে নিয়মিত এই অধিনায়ককে। তবে আঙুলের চোটে শেষ পর্যন্ত শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতেও খেলা হচ্ছে না সাকিবের।

এদিকে সাকিবের পক্ষে কি আদৌ টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামা সম্ভব না- তা নিয়ে খানিক ধোয়াশা রয়েই গেছে। প্রধান নির্বাচক নান্নুর কথা শুনে মনে হচ্ছে তারা ধরেই নিয়েছেন প্রথম ম্যাচ মিস করবেন সাকিব। তবে পরের ম্যাচে হয়তো তার সার্ভিস পেতেও পারেন।

তবে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী জানান, গ্যারান্টি দিয়ে বলা যাবে না সাকিব কত দিনের মধ্যে ফিট হবে। তাই আমরা বলতে পারবো না সাকিব এই সিরিজে মাঠে ফিরতে পারবে না। আবার মাঠে ফিরতে পারবে এটাও বলতে পারবো না। শনিবার আমরা তার হাতের ব্যান্ডেজ খুলে দেখেছি এখনো কিছুটা ব্যাথা আছে।

এর আগে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিলিডিং করার সময় আঙুলে চোট পেয়ে মাঠের বাইরে চলে যান সাকিব। পরে ওই ম্যাচে আর খেলা হয়নি তার। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজেও মাঠের বাইরে থাকেন সাকিব।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে