thereport24.com
ঢাকা, রবিবার, ২০ মে ২০১৮, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫,  ৩ রমজান ১৪৩৯

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন

২০১৮ ফেব্রুয়ারি ১২ ১১:৩৩:০১
খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়পরপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি করছে বিএনপি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে এই কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও সাড়ে ১০টা থেকেই মানববন্ধন শুরু করেছেন দলটির নেতাকর্মীরা।

হাতে হাত রেখে সারিবদ্ধভাবে দাঁড়িয়েতারা মানববন্ধন তৈরি করেন। কর্মসূচির নির্ধারিত সময়ের আগেই হাইকোর্টের মোড় থেকে তোপখানা রোডের সচিবালয়ের গেট পর্যন্ত রাস্তায় নেতাকর্মীরা অবস্থান নেন।

এ কর্মসূচিকে ঘিরে রাজধানীতে আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি তৎপরতা লক্ষ করা গেছে। তবে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিএনপির এই কর্মসূচিতে কোনো বাধা দেয়নি।

সেখানে উপস্থিত হয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বাংলাদেশ লেবার পার্টির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, আবদুল আউয়াল মিন্টু, বরকত উল্লাহ বুলু, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ছাত্রবিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, ক্রীড়াবিষয়ক সম্পাদক ফুটবলার আমিনুল ইসলাম প্রমুখ। তাঁরাও বক্তব্য দিচ্ছেন।

২০ দলীয় জোটের শীর্ষ নেতারাও মানববন্ধনে অংশ নিয়েছেন। বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক ও বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়াসহ জোটের নেতারা এই কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করে উপস্থিত রয়েছেন।

মঙ্গলবার ঢাকা মহানগরসহ সারা দেশে জেলা, মহানগর, থানা ও উপজেলায় অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি।

শেষের দিন বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ঢাকা মহানগরসহ সারা দেশে জেলা, মহানগর, থানা ও উপজেলায় অনশন কর্মসূচি পালিত হবে।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর



রে