thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

কারাগারে গুলশানের সুবিধা দেওয়া সম্ভব নয়: কাদের

২০১৮ ফেব্রুয়ারি ১২ ১৩:৪০:০৭
কারাগারে গুলশানের সুবিধা দেওয়া সম্ভব নয়: কাদের

কক্সবাজার প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, এতিমের টাকা আত্মসাতের দায়ে দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে গুলশানের বাসভবনের সুবিধা দেওয়া সম্ভব নয়।

সোমবার (১২ ফেব্রেুয়ারি) কক্সবাজারের লিংক রোড এলাকায় শহীদ এ টি এম জাফর আলমের নামে নির্মিত স্মৃতিফলক উদ্বোধন করে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেত্রী কি কারাগারে গুলশানের বাড়ির সুযোগ-সুবিধা চান? তিনি যে সাজাপ্রাপ্ত আসামি কেন ভুলে যাচ্ছেন? উনাকে জেলকোড অনুযায়ী সকল সুযোগ-সুবিধা দেওয়া হবে। জেলে থেকে গুলশানের সুযোগ-সুবিধা চাইলে তা দেওয়া সম্ভব নয়।

তিনি বলেন, একটি দুর্নীতি মামলার রায় নিয়ে দেশে-বিদেশে যে অরাজকতার চেষ্টা করা হয়েছে, তা শুধু বিএনপির পক্ষেই সম্ভব। কারণ, তারায় একমাত্র দল যারা দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে।

আওয়ামী লীগের এই নেতার অভিযোগ, লন্ডনের বাংলাদেশ দূতাবাসে তারেক রহমানের নির্দেশে হামলা হয়েছে। তার নির্দেশেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুর করা হয়েছে।

তিনি বলেন, বিএনপি ভাঙার জন্য দলটির নেতারাই যথেষ্ট। অন্যরা কেন তাদের দলে ভাঙন ধরাবে? তারা কি এসব কাজ কম পারেন? অতীতে তাদের দল ভাঙার নজির আমরা দেখেছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, স্থানীয় সংসদ সদস্য আবদুর রহমান বদি, সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১২, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর