thereport24.com
ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪,  ৫ জমাদিউস সানি ১৪৩৯

‘সায়েন্সের মেয়ে, আর্টসের ছেলে’ টেলিফিল্মে নিশো-মেহজাবিন

২০১৮ ফেব্রুয়ারি ১২ ১৫:০৮:২৭
‘সায়েন্সের মেয়ে, আর্টসের ছেলে’ টেলিফিল্মে নিশো-মেহজাবিন

দ্য রিপোর্ট ডেস্ক: এবার ‘সায়েন্সের মেয়ে, আর্টসের ছেলে’ শিরোনামের নামের টেলিফিল্মে দখো যাবে আফরান নিশো ও মেহজাবিন চৌধুরীকে।

সৈয়দ জিয়া উদ্দিনের রচনায় বিশ্ব ভালোবাসা দিবসের টেলিফিল্মটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। টেলিফিল্মটিতে সায়েন্সের ছাত্রী মেহজাবিন এবং আর্টসের ছাত্রের চরিত্রে দেখা যাবে নিশোকে।

নাটকের গল্পে দেখা যাবে- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিশো। আর বুয়েটের ছাত্রী মেহজাবিন। দুজনেই রুশনা নামের একটি মেয়ের প্রাইভেট টিউটর। রুশনা ইন্টারমিডিয়েটের ছাত্রী। ফাঁকিবাজ তবে আদুরে। নিশো ইংরেজি আর মেহজাবিন তাকে সায়েন্সের সাবজেক্ট পড়ায়। মেহজাবিনের পড়ানো শেষ হলে নিশো পড়াতে আসে।

দুই-একদিন নিশো-মেহজাবিনের দেখা আর টুকটাক কথাও হয়। মেহজাবিন বেশ কঠোর স্বভাবের, কথাও কম বলে। নিশো ভাবে সে তাকে পাত্তা দেয় না। আবার মেহজাবিনের বেতনও বেশি। তবে রুশনার সঙ্গে নিশোর সম্পর্ক বেশি ভালো। একদিন সায়েন্সের একটি বিষয় রুশনাকে মেহজাবিন ভালো বোঝাতে পারেন না কিন্তু ওই বিষয়টি নিশো সহজেই বুঝিয়ে দেয়। মেহজাবিন বিষয়টি জানার পর শুরু হয় দুজনের দ্বন্দ্ব।

টেলিফিল্মটি প্রসঙ্গে হাবিব শাকিল বলেন, এটি মূলত সায়েন্সের ছাত্রী এবং আর্টসের ছাত্রের ভালোবাসার গল্প নিয়ে তৈরি। তবে টেলিফিল্মটিতে লেখাপড়া নিয়ে তরুণ-তরুণী ও তাদের বাবা মায়ের ভাবনা, ক্যারিয়ার ভাবনা এবং ভবিষ্যৎ অনিশ্চয়তাও তুলে ধরা হয়েছে। সমসাময়িক এই গল্পের প্রেক্ষাপট ঢাকা হলেও পুরো দেশের তরুণ-তরুণী এবং অভিভাবকরা গল্পের সাথে সম্পৃক্ত।

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ১৪ ফেব্রুয়ারি রাত ১১টায় এটিএন বাংলায় টেলিফিল্মটি প্রচারিত হবে।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে