thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫,  ৮ সফর ১৪৪০

রিয়াল মাদ্রিদেই পাড়ি জমাচ্ছেন নেইমার : মার্সেলো

২০১৮ ফেব্রুয়ারি ১২ ১৫:১২:৪৭
রিয়াল মাদ্রিদেই পাড়ি জমাচ্ছেন নেইমার : মার্সেলো

দ্য রিপোর্ট ডেস্ক : প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) আসার পর দুর্দান্ত খেলে চলেছেন ব্রাজিল জাতীয় দলের এই তারকা। তবে অন্য কোনো ক্লাবে নয়, নেইমার নাকি রিয়াল মাদ্রিদেই পাড়ি জমাচ্ছেন। আর এমনটাই বলছেন জাতীয় দলের সতীর্থ ও রিয়াল তারকা মার্সেলো।

তিনি বলেছেন, মাদ্রিদের দলটিতে যোগ দেবার মাধ্যমেই স্পেনে প্রত্যাবর্তন হবে নেইমারের।

আগামী বুধবার (১৪ ফেব্রুয়ারি) পিএসজির বিপক্ষে উয়েফার শেষ ষোল লড়াইয়ে নামবে রিয়াল। তার আগে ব্রাজিলিয়ান গণমাধ্যম এসপোর্তো ইন্টারেটিভোর সঙ্গে কথা বলেছেন এই ফুলব্যাক। তিনি বলেন, আমার মনে হয় একদিন নেইমার রিয়ালের হয়ে মাঠে নামবেন।

মার্সেলোর সামনে প্রশ্ন রাখা হয়, নেইমার কী পারবেন মাদ্রিদে নিজেকে মানিয়ে নিতে? জবাবে, ব্রাজিলিয়ান এই অভিজ্ঞ ডিভেন্ডার বলেন, তিনি আসলে অনেক ভাল হবে। আমি মনে করি সব গ্রেট ফুটবলারদের রিয়ালে যোগ দেয়া উচিৎ।

এদিকে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেবার পর এ পর্যন্ত মাত্র ২৭ ম্যাচে ২৮টি গোল দিয়েছেন ২৬ বছর বয়সী নেইমার। বুধবার রাতে দুই দলের হয়ে মাঠে নামছেন এই দুই বন্ধু।

প্রসঙ্গত, নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন ওঠার অনেক গুলো কারণই রয়েছে। প্যারিসের দলটির হয়ে নিয়মিত পারফরমেন্স করলেও বেশ কয়েকটি সমস্যায় পড়েন নেইমার। ড্রেসিং রুম থেকে অনুশীলন, কোচ থেকে দলের খেলোয়াড় পর্যন্ত অনেকের সঙ্গেই দ্বন্দ্বে জড়িয়েছেন তিনি।

এমনকি ম্যাচ চলাকালে ফ্রি কিক-পেনাল্টি নিয়েও মাঠের ঝামেলায় জড়ান দলের আরেক প্রধান তারকা এডিসন কাভানির সঙ্গে। তার পাশাপাশি অনুশীলনের সময় কোচ উনাই এমেরির সঙ্গেও তর্কের খবর প্রকাশ পায় বিভিন্ন গণমাধ্যমে।

সব মিলিয়ে ঝোপ বুঝে কোপ মারেন স্প্যানিশ দল রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজ। লস ব্লাঙ্কোস শিবিরে সাম্বা কিংকে ভেড়ানোর চেষ্টা চালিয়ে যেতে থাকেন।

এতেই ফুটবল বিশ্বে শুরু হয় ব্যাপক গুঞ্জন। কেউ বলছিলেন, বেশি দামে তাকে কিনতে দেনদরবার চালিয়ে যাচ্ছে রিয়াল।

যদিও সব গুঞ্জন উড়িয়ে নেইমার সাফ জানিয়ে দিয়েছেন যে প্যারিসে খুশিতেই আছেন তিনি।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে