thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

২০ দলের অবস্থান কর্মসূচি আজ

২০১৮ ফেব্রুয়ারি ১৩ ০৮:৪৫:৪৫
২০ দলের অবস্থান কর্মসূচি আজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোটের নেতা খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) পূর্ব ঘোষিত অবস্থান কর্মসূচি পালন করবেন জোটের নেতা-কর্মীরা।

এদিন বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত রাজধানীর ইঞ্জিনিয়ারর্স ইন্সটিটিউশন মিলনায়তনে এই কর্মসূচি পালন করা হবে। এছাড়া সারা দেশের জেলা ও মহানগরের জোট সদস্যরা নিজ নিজ সুবিধা মত কর্মসূচি পালন করবে।

সোমবার দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

শুরুতে অবস্থান কর্মসূচির জন্য স্থান নির্ধারণ করা হয়েছিল জাতীয় প্রেসক্লাবের সামনে। পরে বিএনপির পক্ষ থেকে গতরাত সাড়ে ১০টায় গণমাধ্যমে পাঠানো ক্ষুদে বার্তায় অবস্থান কর্মসূচির স্থান পরিবর্তনের কথা জানানো হয়।

গত ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় ঘোষণা করেন। রায়ে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছর এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, মাগুরার সাবেক সংসদ সদস্য (এমপি) কাজী সলিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমানকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ এবং দুই কোটি ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর