thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ইইউ প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকে বিএনপি

২০১৮ ফেব্রুয়ারি ১৪ ১৯:১১:১০
ইইউ প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকে বিএনপি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকায় সফররত ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি। দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার কারা অন্তরীণপরবর্তী রাজনৈতিক পরিস্থিতি ও রায় নিয়ে এ বৈঠকে বিস্তারিত আলোচনা হবে। বিএনপির শীর্ষ নেতাদের সমন্বয়ে একটি প্রতিনিধি দল এই বৈঠকে রয়েছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টায় রাজধানীর গুলশানে বিএনপি নেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক শুরু হয়েছে।

বিএনপি নেতাদের মধ্যে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এনাম আহমেদ চৌধুরী, রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন বৈঠকে রয়েছেন।

ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন সংগঠনটির দক্ষিণ এশিয়াবিষয়ক কমিটির চেয়ারম্যান জিন ল্যামবার্ড। প্রতিনিধি দলে আরো আছেন জেমস নিকলসন, রিচার্ড করবেট, ওয়াযিদ খান, সাজ্জাদ করিম প্রমুখ।

দুর্নীতি মামলায় খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত হওয়ার পর এর আগে দুই দফায় বাংলাদেশে নিযুক্ত বিদেশি রাষ্ট্রদূত ও সংস্থার প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসেছিলেন বিএনপির নেতারা।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর