thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

শ্রীলঙ্কার তিন উইকেট নেই

২০১৮ ফেব্রুয়ারি ১৫ ১৯:৫০:১৯
শ্রীলঙ্কার তিন উইকেট নেই

দ্য রিপোর্ট ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ব্যাট হাতে ভালো নৈপুণ্য দেখিয়েছে বাংলাদেশ।

সৌম্য সরকার, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহর দারুণ ব্যাটিংয়ে বাংলাদেশের স্কোরবোর্ডে জমা হয়েছে ১৯৩ রান। জবাবে ব্যাট করতে নেমে সমানে সমানে লড়ে যাচ্ছে শ্রীলঙ্কাও। তবে দ্রুত দুটি উইকেট তুলে নিয়ে বাংলাদেশকে খেলায় ফেরানোর চেষ্টা করছেন বোলাররা। এই প্রতিবেদন লেখার সময় ৯.৪ ওভার শেষে শ্রীলঙ্কার স্কোর: ৯৬/৩।

জয়ের জন্য ১৯৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতেই ৫৩ রান জমা করেছিলেন দুই লঙ্কান ওপেনার ধনুস্কা গুনাথিলাকা ও কুশল মেন্ডিস। পঞ্চম ওভারে ৩০ রান করা গুনাথিলাকাকে ফেরালেও স্বস্তি ফেরেনি বাংলাদেশ শিবিরে। অষ্টম ওভারে ৫৩ রান করা মেন্ডিসকে আউট করেছেন আফিফ হোসেন। পরের ওভারে উপুল থারাঙ্গার উইকেটও তুলে নিয়েছেন নাজমুল ইসলাম।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে মুশফিকের ৬৬, সৌম্যর ৫১ ও মাহমুদউল্লাহর ৪৩ রানের ইনিংসগুলোতে ভর করে স্কোরবোর্ডে ১৯৩ রান জমা করেছিল বাংলাদেশ।

বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছে চার তরুণ ক্রিকেটারের। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে ভালো নৈপুণ্য দেখিয়ে দলে ডাক পেয়েছেন আফিফ হোসেন, নাজমুল ইসলাম, জাকির হোসেন ও আরিফুল হক।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ১৫, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর