thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

বাংলাদেশ ও শ্রীলঙ্কার টি-টোয়েন্টির টিকিট বিক্রি শুরু দুপুরে

২০১৮ ফেব্রুয়ারি ১৭ ১২:০৬:০৭
বাংলাদেশ ও শ্রীলঙ্কার টি-টোয়েন্টির টিকিট বিক্রি শুরু দুপুরে

সিলেট প্রতিনিধি: বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ রবিবার বিকেলে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এ ম্যাচের জন্য (শনিবার) টিকিট বিক্রি করা হবে। এ তথ্য জানিয়েছেন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেশী।

এর আগে বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল জানিয়ে ছিলেন, বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকেট পাওয়া যাবে অনলাইনে।

তবে অনলাইনে বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিট থেকে ১ টা এক মিনিটের মধ্যে মাত্র এক ঘণ্টার মধ্যেই সতের হাজার টিকেট বিক্রি শেষ হয়ে যায়। আর এ নিয়ে সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শকদের মধ্যে সৃষ্টি হয় তীব্র প্রতিক্রিয়া। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে তুলে ধরা হয়। অবশেষে টিকিট নিয়ে এ আলোচনা-সমালোচনার মধ্যে শনিবার দুপুরে সীমিত আকারে টিকিট বিক্রির কথা জানালেন সংশ্লিষ্টরা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেশী জানান, শনিবার দুপুর ১২টায় স্টেডিয়ামের কাউন্টারে টিকিট বিক্রি করা হবে। এখান থেকে যারা অনলাইনে টিকিট পাননি তারা টিকিট ক্রয় করতে পারবেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর