thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

চুয়াডাঙ্গায় ৩ পুলিশকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

২০১৮ ফেব্রুয়ারি ১৮ ১০:১৯:৩৫
চুয়াডাঙ্গায় ৩ পুলিশকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগরে তিন পুলিশ সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে চিহ্নিত এক সন্ত্রাসী। এ ঘটনায় হামলাকারী সন্ত্রাসী লিটনকেও পুলিশ গ্রেফতার করেছে। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার হাসাদহ গ্রামে এই হামলার ঘটনা ঘটে। আহত তিন পুলিশ সদস্যকে গুরুতর আহত অবস্থায় জীবননগরউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন চুয়াডাঙ্গার জীবননগরের হাসাদহ পুলিশ ক্যাম্পের কনস্টেবল সৈকত (২৬), রেজাউল (২৫) ও রাশেদুল ইসলাম (২৪)। আটককৃত লিটন জীবননগর উপজেলার হাসাদহ গ্রামের খুশিপাড়ার সোনা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, জীবননগর উপজেলার হাসাদহ গ্রামের সোনা মন্ডলের ছেলে লিটন মন্ডল (৩৫) চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা, একটি অস্ত্র মামলাসহ চারটি মামলার পলাতক আসামী সে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ মাহমুদুর রহমান জানান, দীর্ঘদিন পর লিটন নিজ বাড়িতে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল তাকে গ্রেফতারে অভিযান চালায়। রাত সাড়ে ৮টার দিকে ৫ সদস্যর ওই পুলিশ দলটি লিটনের বাড়িতে প্রবেশ করলে সন্ত্রাসী লিটন ধারালো অস্ত্র নিয়ে পুলিশ সদস্যদের উপর হামলা চালায়। এ সময় লিটনের উর্পযুপুরী কোপের আঘাতে গুরুতর আহত হয় কনস্টেবল সৈকত, কনস্টেবল রাশেদ ও কনস্টেবল রেজাউল। পুলিশের উপর হামলা করে পালানোর সময় স্থানীয় জনগন সন্ত্রাসী লিটনকে আটক করে গণধোলাই শুরু করে। পরে পুলিশ সদস্যরা আহত লিটনকে আটক করে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, সন্ত্রাসী লিটনের হামলায় আহত তিন পুলিশ সদস্যকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর