thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

অভিষেকটা জয়ে রাঙানোর হাতছানি বাংলাদেশের

২০১৮ ফেব্রুয়ারি ১৮ ১১:০৬:০৭
অভিষেকটা জয়ে রাঙানোর হাতছানি বাংলাদেশের

দ্য রিপোর্ট ডেস্ক : সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রবিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আবার এটিই বাংলাদেশের প্রথম ম্যাচ। পাহাড়ের কোলে নয়নাভিরাম এই মাঠে নিজেদের অভিষেকটা জয়ে রাঙানোর হাতছানি বাংলাদেশের সামনে। হতাশার সিরিজের শেষটাও ভালো করার সুযোগ।

শেষ ম্যাচটা জিতলে হয়তো সব ভালো হয়ে যাবে না। তবে সান্ত্বনার একটা জয় তো অন্তত পাওয়া যাবে।

মাহমুদউল্লাহ অবশ্য যথেষ্ট আত্মবিশ্বাসী। ম্যাচের আগের দিন অধিনায়ক বলেছেন, ‘টেস্ট সিরিজ ও ওয়ানডে সিরিজে আমরা আশাবাদী ছিলাম, তবে আশানুরূপ ফল পাইনি। প্রথম টি-টোয়েন্টিতে ব্যাটসম্যানরা ভালো পারফর্ম করেছে, কিন্তু বোলাররা ভালো করতে পারেনি। কিন্তু এখনো একটা ম্যাচ আছে, আমরা সেটার জন্য খেলব। চেষ্টা থাকবে যেন আমরা ভালো একটা রেজাল্ট করতে পারি।’

চোটের কারণে প্রথম ম্যাচে তামিম ইকবালকে পায়নি বাংলাদেশ। তবে চোট কাটিয়ে দ্বিতীয় ম্যাচে ফেরার অপেক্ষায় বাঁহাতি এই ব্যাটসম্যান। শনিবার সিলেটে তামিমের পৌনে এক ঘণ্টার ব্যাটিং অনুশীলনই বলে দিচ্ছিল, দ্বিতীয় ম্যাচে সৌম্য সরকারের সঙ্গে ইনিংস উদ্বোধন করতে নামবেন দেশসেরা ওপেনার।

মূল মাঠে শনিবার বাংলাদেশ দল অনুশীলন করেছে দুপুরে। তার আগে সকালে অনুশীলনে নিজেদের ঝালিয়ে নেয় শ্রীলঙ্কা দল। বাংলাদেশের চেয়ে বরং লঙ্কানদেরই অনুশীলনে দেখা গেল বেশি সময়। বোঝাই যাচ্ছে, সিরিজটা ২-০ করে ঘরে ফিরতে চায় সফরসকারীরা।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর