thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে চালক-হেলপার নিহত

২০১৮ ফেব্রুয়ারি ১৮ ১৭:২৬:১২
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে চালক-হেলপার নিহত

মাদারীপুর প্রতিনিধি: জেলার সদর উপজেলায় যাত্রীবাহী একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছেন। এ সময় বাসের ১৩ যাত্রী আহত হন।

উপজেলার উকিলবাড়ী এলাকায় মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে রবিবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এরপর ওই সড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

নিহতরা হলেন— কালকিনি উপজেলার পাথুরিয়ার পাড় এলাকার আশ্রব আলী হাওলাদারের ছেলে ট্রাক চালক আল-আমিন হাওলাদার (৩২) ও একই গ্রামের নান্নু হাওলাদারের ছেলে হেলপার ফারুক হাওলাদার (৩৩)।

স্থানীয়রা জানায়, উকিলবাড়ী এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা সার্বিক পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত হন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে ট্রাকের হেলপার মারা যান। দুর্ঘটনায় বাসটির অন্তত ১৩ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসতাপালে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, দুর্ঘটনায় ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। দুর্ঘটনার পর সড়কটিতে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর