thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বাঘি টু মুক্তির আগেই ‘থ্রি’ নির্মাণের ঘোষণা

২০১৮ ফেব্রুয়ারি ১৯ ১৪:১১:০৪
বাঘি টু মুক্তির আগেই ‘থ্রি’ নির্মাণের ঘোষণা

দ্য রিপোর্ট ডেস্ক : ২০১৬ সালে টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি’ সিনেমাটি মুক্তি পায়। এতে টাইগারশ্রফের সঙ্গে প্রথমবার জুটি বেধেই বাজিমাৎ করে দেন শ্রদ্ধা কাপুর।

অ্যাকশনে ভরপুর ‘বাঘি’ ২০১৬ সালের অন্যতম হিট সিনেমা। ৪৫ কোটি রুপি বাজেটের এই সিনেমা শুধুমাত্র ভারতে ৭৫ কোটি রুপি আয় করা ছাড়াও বিশ্বব্যাপী আয় করে ১২৬ কোটি রুপি। যার ফলে ২০১৬ সালে সেরা আয়কারী সিনেমা হিসেবে পাঁচের ঘরে জায়গা করে নেয় টাইগার-শ্রদ্ধার ছবিটি।

সাব্বির খান পরিচালিত ও সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে সাফল্য লাভ করে। বক্স অফিস সাফল্যের ধারাবাহিকতায় নির্মিত হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল ‘বাঘি টু’। এবার সিনেমাটিতে টাইগারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তার কথিত প্রেমিকা দিশা পাটানি। আহমেদ খান পরিচালিত এ সিনেমাটিও প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ৩০ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এ সবই পুরোনো খবর, নতুন খবর হলো- ‘বাঘি টু’ মুক্তির আগেই এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দিলেন নির্মাতারা।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে ভারতীয় বক্স অফিস বিশ্লেষক তারান আদর্শ এক টুইট বার্তায় জানান, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা বাঘি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দিয়েছে। তৃতীয় কিস্তিতেও টাইগার শ্রফ অভিনয় করবেন। আর এটিও পরিচালনা করবেন আহমেদ খান।

তবে টাইগারের বিপরীতে কাকে নেওয়া হবে সে বিষয়ে জানা যায়নি।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর