thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সাতক্ষীরায় আনসারউল্লাহর ২ সদস্য আটক

২০১৮ ফেব্রুয়ারি ২০ ১০:৫৮:২৩
সাতক্ষীরায় আনসারউল্লাহর ২ সদস্য আটক

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় ৫০ রাউন্ড গুলিসহ নিষিদ্ধ সংগঠনের প্রশিক্ষণপ্রাপ্ত আনসারউল্লাহ বাংলা টিমের দুই সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) গভীর রাতে সাতক্ষীরা সদর উপজেলার ভাদড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহরিয়ার হাসান এ কথা জানান।

আটকরা হলেন- ভাদড়া গ্রামের মৃত হামিদুন্নবীর ছেলে জাহাঙ্গীর আলম বাবলু ওরফে আক্তার ওরফে সাদ (৪০) ও আবুল খায়ের ঢালীর ছেলে আশরাফুল ইসলাম ঢালী (২৫)। তারা পেশায় কৃষক।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহরিয়ার হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভাদড়া এলাকায় অভিযান চালিয়ে আশরাফুলের বাড়ির রান্নাঘরের পাশ হতে ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ সময় আশরাফুলকে তার বাড়ি হতে আটক করা হয়। পরে আনসারউল্লাহ বাংলা টিমের সাথে সম্পৃক্ততা আছে এমন একটি তথ্যের ভিত্তিতে জাহাঙ্গীর আলম বাবলুকে তার বাড়ি হতে আটক করা হয়।

তিনি জানান, তারা উভয়ে প্রশিক্ষণপ্রাপ্ত জঙ্গি। দুই বছর আগে ঢাকার মিরপুর এলাকার গোপন আস্তানা থেকে এরা প্রশিক্ষণ গ্রহণ করে। আগামী সংসদ নির্বাচনে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করে ঘাপটি মেরেছিল।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ২০, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর