thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

শাহজালালে নারীর অন্তর্বাসে ১ কেজি সোনা, আটক ২

২০১৮ ফেব্রুয়ারি ২১ ০৭:১০:৩১
শাহজালালে নারীর অন্তর্বাসে ১ কেজি সোনা, আটক ২

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই নারী যাত্রীর অন্তর্বাসে লুকিয়ে রাখা প্রায় এক কেজি সোনা উদ্ধার করেছেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। এ উদ্ধার করার সোনার বর্তমান মূল্য প্রায় ৪৫ লাখ টাকা।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে রিজেন্ট এয়ারের একটি ফ্লাইটে চট্টগ্রাম থেকে ঢাকা আসার পর আটক হন তারা। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী দুই পুরুষ যাত্রীকে আটক করা হয়।

শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা জানান, আটক দুই নারী নিজেদের বোন বলে পরিচয় দিয়েছেন। তাদের বাড়ি রাজধানীর গেন্ডারিয়া এলাকায়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক মইনুল খান বলেন, রিজেন্টের ফ্লাইটটি ব্যাংকক থেকে চট্টগ্রামে আসে। সেখান থেকে অভ্যন্তরীণ যাত্রী হিসেবে তারা বিমানে ঢাকায় আসেন। পরে তারা বিমানবন্দরের আগমনী পয়েন্ট পার হওয়ার সময় তাদের অন্তর্বাসের ভেতর থেকে নয়টি সোনার বার আটক করা হয়।

আটককৃত সোনার বারগুলোর ওজন ৮৯৫ গ্রাম জানিয়ে তিনি আরও বলেন, এর মূল্য প্রায় ৪৫ লাখ টাকা। আটক নারীদের তথ্যমতে একই ফ্লাইটে আসা সরয়ার ও বিপ্লব নামে দুই পুরুষ যাত্রীকে আটক করা হয়েছে। মূলত তারাই সোনার মালিক বলে স্বীকার করেছেন।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ২১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর