thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

শহীদ মিনারে ফুল দেওয়া হলো না ছাত্রলীগ সভাপতির

২০১৮ ফেব্রুয়ারি ২১ ০৯:১৪:৫৫
শহীদ মিনারে ফুল দেওয়া হলো না ছাত্রলীগ সভাপতির

মুন্সীগঞ্জ প্রতিনিধি : অমর একুশে ও আন্তজার্তিক মাতৃভাষা দিবসের জন্য ফুল নিয়ে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় বিক্রমপুর কে বি ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মিহির মৃধা (২২) নিহত হয়েছেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলার বেতকা চৌরাস্তা এলাকায় এই দুর্টঘনা ঘটে।

নিহত মিহির মৃধা সিরাজদিখান উপজেলার বিক্রমপুর কে বি ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এবং সিরাজদিখান উপজেলার ইছাপুরা এলাকার আনোয়ার মৃধার ছেলে।

প্রত্যক্ষদর্শী বন্ধুরা জানান, ভাষা শহীদদের স্মরণে বিক্রমপুর কে বি ডিগ্রী কলেজে ফুল নিবেদনের আয়োজন করা হয়। মুন্সীগঞ্জ সদরের সিপাহীপাড়ার ফুলের দোকান থেকে ফুল নিয়ে মোটর সাইকেল নিয়ে রওয়ানা হয়। যাওয়ার পথে চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলটি গাছের সাথে স্বজোরে ধাক্কা খায়। এসময় একই ইউনিয়নের মো. জাকারিয়ার ছেলে জিসান(২২) ও মো. জামাল শেখর ছেলে মো. রানা(২২) আহত হয়। ঘটনাস্থল থেকে ছাত্রলীগ সভাপতি মিহিরকে নিয়ে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলগীর হোসাইন জানান, ফুল নিয়ে যাওয়ার পথে চাকা পাংচার হয়ে নিহত হয় মিহির মৃধা। মুন্সীগঞ্জ সদরের সিপাহীপাড়া এলাকা থেকে ফুল নিয়ে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাবীব ইবনে আব্দুল্লাহ জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয় মিহিরের। এছাড়া গুরুতর আহত দুইজনকে ঢাকা পঙ্গু হাসাপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ২১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর