thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রোনালদো ছাড়াই রিয়ালের জয়

২০১৮ ফেব্রুয়ারি ২২ ১০:১৩:৪৫
রোনালদো ছাড়াই রিয়ালের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : এবারের লা লিগার মৌসুমের শিরোপার লড়াই থেকে আগেই ছিটকে পড়েছে রিয়াল মাদ্রিদ। তবে বুধবার প্রতিপক্ষের মাঠে মৌসুমের টানার তৃতীয় জয় তুলে নিল রোনালদো বিহীন রিয়াল।

চোটের কারণে এমনিতেই দলে ছিলেন না দুই মিডফিল্ডার টনি ক্রুস, লুকা মদ্রিচ ও ডিফেন্ডার মার্সেলো। এদিন ক্রিস্তিয়ানো রোনালদো ও গোলরক্ষক কেইলর নাভাসকেও রাখ হয় বিশ্রামে। আর প্রায় দ্বিতীয় সারির দল নিয়ে লেগানেসকে ৩-১ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

এদিন অবশ্য ম্যাচের ষষ্ঠ মিনিটেই ডিফেন্ডার ভারনানের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। তবে একাদশ মিনিটেই রিয়ালকে সমতায় ফেরান দলের স্প্যানিশ ফরোয়ার্ড লুকাস ভাসকেস। আর ম্যাচের ২৯তম মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরোরর গোলে এগিয়ে যায় রিয়াল। এরপর ম্যাচের ৯০ মিনিটে পেনাল্টি থেকে সের্হিও রামোসের গোলে ৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

এ জয়ের ফলে ২৪ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে রিয়াল। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচ খেলে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা। টেবিলের দ্বিতীয় স্থানে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ২৪ ম্যাচে তাদের পয়েন্ট ৫৫।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ২২, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর