thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

শ্রীদেবীর মরদেহ ভারতে নেয়ার অনুমতি মিলেছে

২০১৮ ফেব্রুয়ারি ২৭ ১৬:০৩:০৭
শ্রীদেবীর মরদেহ ভারতে নেয়ার অনুমতি মিলেছে

দ্য রিপোর্ট ডেস্ক: অবশেষে শ্রীদেবীর মরদেহ ভারতে নেয়ার অনুমতি দিল দুবাই পুলিশ। দুবাইয়ের গণমাধ্যম গালফ নিউজে মঙ্গলবার দুপুর সাড়ে ৩টায় প্রকাশ হয়েছে এই খবর। সেখানে বলা হয়েছে, ভারতীয় দূতাবাসকে চিঠি পাঠিয়েছে দুবাই পুলিশ।

দেহ সংরক্ষণের ব্যবস্থা করার পর মরদেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে। মরদেহ নিয়ে বনি কাপুরসহ পরিবারের সদস্যরা আজই ফিরতে পারবেন দেশে। পরিবারের সঙ্গে যোগ দিতে দুবাই রওনা হয়েছেন বনি কাপুরের ভাই অনিল কাপুর ও তার প্রথম পক্ষের ছেলে অর্জুন কাপুর।

বলিউডের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর মৃত্যু রহস্যের জট এখনও খোলেনি। সোমবারই ময়নাতদন্তের রিপোর্টের দাবি করা হয়, অভিনেত্রীর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়নি। বেসামাল হয়ে গিয়ে বাথটবে পড়ে জলে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর।

শ্রীদেবীর মৃত্যুর সময়কে কেন্দ্র করেও তৈরি হয়েছে নতুন প্রশ্ন। সংবাদমাধ্যম সূত্রে খবর, ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, শনিবার রাত ১০টা বেজে ১ মিনিটে মৃত্যু হয় অভিনেত্রীর। দুবাইয়ের স্থানীয় সময় অনুসারে বিকেল সাড়ে ৫টা নাগাদ বনি কাপুর হোটেলের বাথটাবে শ্রীদেবীকে সংজ্ঞাহীন অবস্থায় দেখতে পান। তারপর এক বন্ধু ও হোটেল কর্মীদের ডাকেন বনি।

এরপর শ্রীদেবীকে বাথটাব থেকে তুলে সংজ্ঞা ফেরানোর চেষ্টা করা হয়। শেষ পর্যন্ত রাত ৯টা নাগাদ জানানো হয় পুলিশকে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, রাত ১০টা ১ মিনিটে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। মৃত্যু এবং পুলিশে খবর দেওয়ার মধ্যে কেন একঘণ্টার ব্যবধান, তা নিয়ে উঠছে প্রশ্ন। কোনও চিকিৎসককে ডাকা হয়েছিল কিনা, সে সম্পর্কে নিশ্চয়তা মেলেনি।

সেই প্রেক্ষিতে দুইদিন ধরেই চলেছে জিজ্ঞাসাবাদ, তদন্ত। এর মধ্যেই স্বস্তির নিঃশ্বাস এটুকুই, অবশেষে দেশে ফেরার ছাড়পত্র পেলো শ্রীদেবীর মরদেহ।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর