thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫,  ৪ রবিউস সানি ১৪৪০

শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন স্বামী

২০১৮ মার্চ ০৪ ১৩:২৬:৩৭
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন স্বামী

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর অকালপ্রয়াণের পরে বেশ কয়েকদিন কেটে গেছে। শ্রীদেবীকে কান্নায় বিদায় জানিয়েছে হাজারো ভক্ত অনুরাগী। তাকে নিয়ে এতদিন অনেকেই অনেক কথা বললেও চুপ ছিলেন স্বামী বনি কাপুর।

তার বন্ধু এবং চলচ্চিত্র বিশ্লেষক কমল নাহতার সঙ্গে নিজের জীবনের সবচেয়ে ভয়াবহ সেই রাতের কথা জানিয়েছেন বনি। এরই মধ্যে পুরো ঘটনাটি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ারও করেছেন নাহতা।

তার ভাষ্য, শ্রীদেবীকে চমকে দেয়ার জন্যই দ্বিতীয়বার দুবাই গিয়েছিলেন বনি। স্ত্রীর জন্য সারপ্রাইজ ডিনারের আয়োজনও করেছিলেন। দুবাইয়ের জুমিরাহ এমিরেটস টাওয়ার হোটেলের ২০০১ নম্বর কক্ষে ছিলেন তারা।

স্বামীর সাথে রোমান্টিক ডিনারে যাবার আগে গোসল করতে গিয়েছিলেন শ্রীদেবী। এ সময় সোফায় বসে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ক্রিকেট খেলা দেখছিলেন বনি। এদিকে বাথরুমে ২০ মিনিট পার হয়ে গেলেও শ্রীদেবী ভেতরেই ছিলেন। আর তখনই উদ্বিগ্ন হন বনি। একাধিকবার শ্রীদেবীকে ডাকতে থাকেন। তবে ভেতর থেকে কোনো সাড়া পাননি।

কোনো উপায় না দেখে দরজায় ধাক্কা দেন তিনি। ভেতর থেকে দরজা আটকানো না থাকায় প্রথম ধাক্কাতেই খুলে যায়।

এর আগে শ্রীদেবীর সঙ্গে বনির দাম্পত্য জীবনের প্রসঙ্গে প্রশ্ন ওঠায় এই প্রযোজক জানিয়েছিলেন, ২৪ তারিখ সকালেও তার সঙ্গে শ্রীদেবীর কথা হয়েছিল। কিন্তু নিজের দুবাই আসার কথা তিনি লুকিয়ে গিয়েছিলেন অভিনেত্রীর থেকে। দুবাইয়ের সময় অনুযায়ী সন্ধ্যা ৬টা ২০ মিনিট নাগাদ হোটেলে পৌঁছান বনি।

শ্রীদেবী ছাড়া খুব একা হয়ে গিয়েছেন বনি। স্ত্রীর স্মৃতি রোমন্থন করতে বসে বারবার তার সঙ্গে প্রথম দেখার দৃশ্যই ফুটে উঠছে বনি কাপুরের চোখের সামনে। আর সেই স্মৃতি বুকে নিয়েই বাকি জীবন কাটাতে চান নাহতাকে এমনটাই জানালেন বনি।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ০৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর