thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

কুষ্টিয়ায় বাস-সিএনজি সংঘর্ষ, নিহত ৪

২০১৮ মার্চ ০৬ ১১:০৮:৪৪
কুষ্টিয়ায় বাস-সিএনজি সংঘর্ষ, নিহত ৪

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় লক্ষীপুরে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৬ মার্চ) বেলা ১১টায় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুর ১১ মাইল নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন মহিলা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত মোনায়েম নামে এক যাত্রীর পরিচয় জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, কুষ্টিয়া থেকে খুলনাগামী এসবি সুপার ডিলাক্সের একটি যাত্রীবাহী বাস -ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুর ১১ মাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মহেন্দ্র সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির ৩ জন যাত্রী নিহত হন। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে একজনের নাম মোনায়েম। বাকিদের পরিচয় জানা যায়নি। এছাড়া আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন মহিলা।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ০৬, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর