thereport24.com
ঢাকা, বুধবার, ২২ আগস্ট ২০১৮, ৬ ভাদ্র ১৪২৫,  ১০ জিলহজ ১৪৩৯

আবার আসছেন চুলবুল পান্ডে!

২০১৮ মার্চ ০৮ ১৫:৪৩:৫৫
আবার আসছেন চুলবুল পান্ডে!

দ্য রিপোর্ট ডেস্ক : ২০১০ সালে মুক্তি পেয়েছিল ব্লকবাস্টার হিট চলচ্চিত্র ‘দাবাং’। এরপর ২০১২ সালে ‘দাবাং-২’ চলচ্চিত্রে শেষবারের চুলবুল পান্ডে রূপী সালমান খানকে দেখেছিল ভক্তরা।

এরপর পাঁচ বছর পেরিয়ে গেলেও দেখা মেলেনি ‘দাবাং থ্রি’র। ফলে ‘দাবাং থ্রি’-এর জন্য ভক্তদের অপেক্ষা আর আগ্রহ দুটোই বেড়ে চলেছে। এবার ভক্তদের অপেক্ষার পালা শেষ হতে চলেছে। প্রস্তুতি চলছে সালমান খানের পুলিশ অ্যাকশন মুভি ‘দাবাং’-এর নতুন সিক্যুয়েলের কাজ। আর মাত্র কয়েকটা দিন।

এ বছরের মাঝামাঝিতেই শুটিং শুরু হবে ‘দাবাং থ্রি’-এর। ‘দাবাং’ ফ্র্যাঞ্চাউজির তৃতীয় ছবিতেও সালমানের সাথে থাকবেন যথারীতি সোনাক্ষী সিনহা। বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা এক টুইট বার্তায় জানান, ‘রেস ৩’-এর কাজ শেষ করে সালমান ‘দাবাং থ্রি’-এর কাজ ধরবেন। ছবিটি পরিচালনা করবেন প্রভুদেবা।

এদিকে সালমান খানের ভাই ও ছবিটির প্রযোজক আরবাজ খান ‘দাবাং থ্রি’ প্রসঙ্গে সংবাদমাধ্যম আইএএনএসকে বলেন, আমার মনোযোগ এখন এই ছবিটার প্রতি। এ বছরের মাঝামাঝি ছবির কাজ শুরু করার ইচ্ছে আছে। পূর্বের সিক্যুয়ালগুলোর মতো একই রূপে দেখা যাবে সালমান খানকে, পুলিশ অফিসার চরিত্রে। তার স্ত্রী রাজো চরিত্রে থাকবেন সোনাক্ষী সিনহা।

এর আগে জি-নিউজের এক খবরে জানানো হয়, ‘দাবাং-৩’-এর শুটিং শুরু হওয়ার কথা আগামী জুনে। কিন্তু তার আগেই যুক্তরাষ্ট্রে একটা রোমান্টিক গানের শুটিং সেরে ফেলতে চায় ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজি। সূত্র: এনডিটিভি

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ০৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে