thereport24.com
ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৫,  ১০ রবিউস সানি ১৪৪০

হতাহতদের স্বজনরা নেপালে

২০১৮ মার্চ ১৩ ১১:২২:১৬
হতাহতদের স্বজনরা নেপালে

দ্য রিপোর্ট প্রতিবেদক : নেপালে বিমান দুর্ঘটনায় হতাহতদের ৪৬ স্বজনকে নিয়ে কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

মঙ্গলবার (১৩ মার্চ)সকাল ৯টা ২ মিনিটে ৪৬ জন স্বজন ও ইউএস-বাংলার সাতজন কর্মকর্তা নিয়ে এয়ারলাইন্সের বিএস-২১১ ঢাকা ত্যাগ করে।

আর স্বজনদের নিয়ে ইউ-এস বাংলার ফ্লাইট মঙ্গলবার সকাল ১০টা ৪৫ মিনিটে কাঠমান্ডু অবতরণ করেছে বলে জানিয়েছেন ইউএস-বাংলার জেনারেল ম্যানেজার (জনসংযোগ) কামরুল ইসলাম।

তিনি বলেন, স্বজনদের নিয়ে ইউ-এস বাংলার একটি ফ্লাইট মঙ্গলবার সকাল ১০টা ৪৫ মিনিটে কাঠমান্ডু অবতরণ করেছে। এর আগে সকাল ৮টা ৪০ মিনিটে ইউএস-বাংলার এয়ারলাইন্সের ওই ফ্লাইটটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নেপালের রাজধানী কাঠমান্ডুর উদ্দেশে রওনা হয়। হতাহতদের ৪৬ জন স্বজনকে সাথে নিয়ে ইউএস-বাংলার ৭ জন কর্মকর্তা রয়েছেন প্রতিনিধি দলে।

তিনি জানান, সরকারের প্রতিনিধি বা বেসরকারি বিমান চলাচল কর্তৃপক্ষ তারা পৃথকভাবে যাচ্ছে।

উল্লেখ্য, সোমবার ১২টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমান কাঠমান্ডুর উদ্দেশ্যে রওনা হয়। এরপর বিমানটি কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয়। এতে চার ক্রু-সহ ৭১ জন আরোহী ছিলেন। এরমধ্যে কমপক্ষে ৪৯ জন আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২ জন।

এর মধ্যে বাংলাদেশের যাত্রী ছিল ৪৩ জন। তাদের মধ্য থেকে ৯ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর