thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রী ছুরিকাঘাতে আহত

২০১৮ মার্চ ১৪ ১২:৫৬:৩০
চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রী ছুরিকাঘাতে আহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে বখাটের ছুরিকাঘাতে সাথী খাতুন (১৩) নামে এক স্কুলছাত্রী গুরুতর আহত হয়েছে।

বুধবার (১৪ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

সাথী চাঁপাইনবাবগঞ্জ শহরের রেলবস্তি এলাকার আব্দুস সামাদের মেয়ে ও কামাল উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, রেলবস্তি এলাকার ফাকু আলীর ছেলে মনিরুল (২৫) দু’দিন ধরে সাথীকে উত্ত্যক্ত করছিল। বুধবার সকালে রোজিনা নামে তার এক বান্ধবীকে নিয়ে রিকশায় করে স্কুলে যাওয়ার পথে বাক্সপট্টি এলাকায় বখাটে মনিরুল তার রিকশার গতিরোধ করে সাথীকে ছুরিকাঘাত করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মঞ্জুর রহমান জানান, সাথী সকাল ১০টার দিকে এক বান্ধবীর সঙ্গে স্কুলে যাচ্ছিল। পথে হুজরাপুরে রেলবাগান এলাকার ফাকু উদ্দীনের ছেলে মনিরুল ইসলাম (২৫) তাকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও বলেন, সাথীর পরিবারের সঙ্গে মনিরুলের বিরোধ ছিল। এর জের ধরে ছুরিকাঘাতের ঘটনা ঘটে থাকতে পারে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার খাইরুন নেসা বলেন, সাথীর পেটের দুই জায়গায়, বাম উরুতে এবং ডান বাহুতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে