thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

চতুর্থবার বিয়ের পিঁড়িতে অ্যাঞ্জেলিনা!

২০১৮ মার্চ ১৬ ১৬:৪০:১৬
চতুর্থবার বিয়ের পিঁড়িতে অ্যাঞ্জেলিনা!

দ্য রিপোর্ট ডেস্ক : হলিউডের শীর্ষ অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে ২০১৬ সালে বিচ্ছেদের পর থেকেই একা রয়েছেন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। তাই মাঝে মাঝেই গুঞ্জন ওঠে এই তারকার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে। সম্প্রতি গুঞ্জন রটেছে অ্যাঞ্জেলিনা জোলি আবারো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এমন খবরই এখন চারদিকে ঘুরপাক খাচ্ছে। তবে এবার আর কোনও অভিনেতা নয় জোলির চতুর্থ বর হতে চলেছেন এক ব্রিটিশ বিলিওনিয়ার।

সূত্রের খবর, তার পরিচয় নিয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। এমনকী পাপারাৎজিরাও ক্লান্ত হয়ে পড়েছেন জোলির নতুন বরের ঝলক পাওয়ার জন্য। আজ পর্যন্ত জোলিকে নাকি তার সাথে প্রকাশ্যে কোথাও ঘোরাফেরা করতে দেখা যায়নি। তবে ঘনিষ্ঠদের কাছে জোলি জানিয়েছেন যত শিগগিরই সম্ভব চতুর্থবার বিয়েটা তিনি সেরে ফেলতে চান।

সে কারণেই ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের যাবতীয় আইনি কর্মকাণ্ড সেরে ফেলতে চাইছেন তিনি। জোলির বিয়ের ঘটকালি করেছেন হলিউডের আর এক তারকা জর্জ ক্লুনির স্ত্রী আমাল ক্লুনি। তিনিই নাকি জোলির সঙ্গে সেই ব্রিটিশ বিলিওনিয়ারের পরিচয় করিয়ে দিয়েছিলেন।

সূত্রের খবর পুরো পরিচয়টাই হয়েছিল জোলির স্বেচ্ছাসেবামূলক কাজের জন্য। এই ব্রিটিশ বিলিওনিয়ারও নাকি জোলির মতই রিফিউজিদের নিয়ে কাজ করছেন। সেই পরিচয় ক্রমে ঘনিষ্ঠতায় পরিণত হয়েছে।

জোলি তার ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, বিয়ের পর লন্ডনেই ছেলে-মেয়েদের নিয়ে পাকাপাকি ভাবে থাকতে চান তিনি। এমনকী এই চতুর্থ স্বামীই যে তার জীবনের শেষ পুরুষ হবেন তাও জানিয়েছেন। তবে বিয়ের দিনক্ষণ নিয়ে এখনই কোনো কথা স্পষ্ট করে জানাতে চাননি অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর