thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ফিল্ডিংয়ে বাংলাদেশ, ফিরেছেন সাকিব

২০১৮ মার্চ ১৬ ১৯:২১:৫২
ফিল্ডিংয়ে বাংলাদেশ, ফিরেছেন সাকিব

দ্য রিপোর্ট ডেস্ক : নিদাহাস ট্রফির গ্রুপ পর্বের শ্রীলঙ্কা-বাংলাদেশের শেষ ম্যাচটি জিতলেই ফাইনাল। আর এ ম্যাচ জিততে মরিয়া দুই দলই। আর এমন গুরুত্বপূর্ণ ম্যাচে দারুণ সুসংবাদ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। ফিরেছেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। আর এ ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে টাইগাররা।

শুক্রবার (১৬ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচটি কলোম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে শুরু হয়েছে।

সাকিব ফেরায় দল থেকে বাদ পড়েছেন আবু হায়দার রনি। আগের ম্যাচে ভারতের বিপক্ষে আশানুরূপ পারফর্ম করতে ব্যর্থ হয়েছিলেন এ পেসার। তাই তার পরিবর্তন অনেকটা অনুমিতই ছিল। তবে শ্রীলঙ্কা দলে পরিবর্তন হয়েছে দুটি। একাদশ থেকে বাদ পড়েছেন সুরাঙ্গা লাকমাল ও দুশমস্ত চামিরা। তাদের জায়গায় দলে ফিরেছেন ইশুরু উদানা ও আমিলা আপনসো।

নিদাহাস ট্রফিতে নিজেদের আগের মোকাবেলায় এ শ্রীলঙ্কার বিপক্ষে দারুণ জয় পেয়েছিল বাংলাদেশ। ২১৪ রানের পাহাড় সহজেই ডিঙ্গিয়েছিল মুশফিক-মাহমুদউল্লাহরা। আত্মবিশ্বাসটা সেখান থেকেই পেয়েছে দলটি। এবার সে ধারাবাহিকতাটা ধরে রেখে ফাইনালের টিকিট কাটতে চায় তারা।

একাদশ :

বাংলাদেশ : সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, লিটন কুমার দাস, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা : থিসারা পেরেরা (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, কুশল পেরেরা, উপুল থারাঙ্গা, দাসুন শানাকা, ইশুরু উদানা, জিবন মেন্ডিস, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপনসো, নুয়ান প্রদিপ।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর