thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সিলেটে বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ৫

২০১৮ মার্চ ১৮ ০৭:৩৫:১১
সিলেটে বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ৫

সিলেট প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ গ্রামের ক্লাববাজার এলাকার একটি বস্তিতেবজ্রপাত থেকে সৃষ্টভয়াবহ অগ্নিকাণ্ডে ঘুমিয়ে থাকা শিশু-নারীসহ পাঁচজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এই দুর্ঘটনায় বেশ কয়েকজন অগ্নিদগ্ধ হয়েছেন।

রবিবার (১৮ মার্চ) ভোর রাত ৩টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে দমকল বাহিনী ও পুলিশ জানায়, ভোর রাতে বৃষ্টিপাতের সময় বজ্রপাত হলে কলোনির সামনের গ্যাস রাইজারে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যেই কলোনিতে আগুন ছড়িয়ে পড়লে ঘুমন্ত অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলার পনাইরচক গ্রামের মছকন্দর আলীর স্ত্রী সেবু বেগম (২২), সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার খালেরমুখ গ্রামের ফজলু মিয়ার স্ত্রী তাসকিমা বেগম (৩০) তার শিশু সন্তান তাহমিদ (২), গোলাপগঞ্জের দক্ষিণ নোয়াই গ্রামের সেবুল (১৬), ও অজ্ঞাত এক কিশোর (১৬)।

আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছে বলে নিশ্চিত করেছেন সিলেটের গোলাপগঞ্জ থানার ওসি একেএম ফজলুল হক শিবলী।

আগুন নেভানোর পর সেখান থেকে শিশুসহ পাঁচজনের অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

থানার ডিউটি অফিসার ফজজুল করিম গণমাধ্যমকে জানান, থানায় আনা লাশগুলোর মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। এদের মধ্যে ১৬ বছরের এক কিশোরের পরিচয় পাওয়া যায়নি।

সিলেটের গোলপগঞ্জ থানার ওসি ফজলুল হক শিবলী জানান, উপজেলার লক্ষনাবন্দ গ্রামের একটি কলোনিতে রবিবার ভোরে আগুনের সূত্রপাত হয়। এতে ঘুমন্ত অবস্থায় ওই কলোনির পাঁচজন নিহত হয়েছেন বলে আমরা জানতে পেরেছি। আগুন নিয়ন্ত্রণের জন্য ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট কাজ করে যাচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তেলের পাইপ লাইন থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় হতাহতের সংখ্যা আর বাড়তে পারে বলে তিনি জানান।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর