thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

সুনামগঞ্জে সড়ক সংস্কারের দাবিতে ধর্মঘট চলছে

২০১৮ মার্চ ১৮ ১১:৩৮:০০
সুনামগঞ্জে সড়ক সংস্কারের দাবিতে ধর্মঘট চলছে

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের দু’পাশে বাড়ানো এবং জেলার অভ্যন্তরীণ সব সড়ক মেরামত করার দাবিতে চলছে সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট।

রবিবার (১৮ মার্চ) সকাল থেকে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে চলছে এই ধর্মঘট।

ধর্মঘটের কারণে সুনামগঞ্জ-সিলেট মহাসড়কসহ জেলার সব অভ্যন্তরীণ সড়কে যানবাহন বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন গন্তব্যে যাওয়া যাত্রীরাও।

সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নুরুল হক বলেন, ‘প্রধানমন্ত্রী সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের উন্নয়নে আন্তরিক। ১৪টি নতুন সেতু হয়েছে এই সড়কে। সড়ক প্রশস্তকরণের জন্য বরাদ্দও দেওয়া হয়েছে। কিন্তু তারপরও কাজ শুরু হচ্ছে না। অভ্যন্তরীণ সড়কেরও বেহাল অবস্থা। এর কারণে প্রতিদিন কোনো না কোনোভাবে দুর্ঘটনা ঘটছে। এ অবস্থায় যান চলাচল অব্যাহত রাখা কঠিন হয়ে পড়েছে। আমরা বাধ্য হয়ে পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছি।’

এই শ্রমিক নেতা আরো বলেন, অবিলম্বে সব সড়ক মেরামতের কাজ শুরু না করা হলে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের পাশাপাশি আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে।

এদিকে একই দাবিতে দুপুর ১২টায় জেলা সড়ক ও জনপথের কার্যালয় ঘেরাও কর্মসূচিও রয়েছে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ বলেন, ‘বিষয়টি আমরা শুনেছি। খুব দ্রুত তাঁদের সঙ্গে কথা বলে বিষয়টি মিটমাট করার ব্যবস্থা করা হবে।’

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর