thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নাটোরে জেএমবি সদস্যের যাবজ্জীবন কারাদণ্ড

২০১৮ মার্চ ১৮ ১৬:০৪:৪৪
নাটোরে জেএমবি সদস্যের যাবজ্জীবন কারাদণ্ড

নাটোর প্রতিনিধি: নাটোরে অস্ত্র মামলায় রাসেল আহম্মেদ ওরফে তামিম (৩৫) নামে এক জেএমবি সদস্যেকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এ মামলায় অপর আসামি মোজাম্মেল হককে (৪০) খালাস দেওয়া হয়।

নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হাসানুজ্জামান রবিবার দুপুরে এই আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত তামিম ময়মনসিংহ জেলার ফুলবাড়ি রাধাকানাই এলাকার ইউনুস আলীর ছেলে এবং খালাসপ্রাপ্ত মোজাম্মেল হক নওগাঁ জেলার আত্রাই উপজেলার চকবিষ্টপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

নাটোর জজ আদালতের সরকারি কৌসুলী (পিপি) সিরাজুল ইসলাম জানান, ২০১৫ সালের ১৪ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে নাটোর শহরের বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় অভিযান চালায় র‌্যাব ৫ এর একটি দল। অভিযানকালে নাটোরের বনপাড়া থেকে রাজশাহী গামী একটি হিউম্যান হলারে তল্লাশী চালানো হয়। তল্লাশীকালে হিউম্যান হলারের দুই যাত্রী জেএমবি সদস্য রাসেল আহমেদ তামিম এবং মোফাজ্জল হোসেনের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, কার্তুজ এবং জিহাদী বই ও টাকাসহ তাদের আটক করে।

তিনি জানান, আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। প্রায় দুই বছর মামলার স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালতের বিচারক রবিবার দুপুরে আসামি রাসেল আহম্মেদ ওরফে তামিমকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রদান করেন। এসময় মামলার অপর আসামি মোজাম্মেল হককে বেকসুর খালাস দেন।

(দ্য রিপোর্ট/এনএইচ/এমএসআর/মার্চ ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর