thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

২৩ বাংলাদেশির লাশ আসছে আজ

২০১৮ মার্চ ১৯ ০৮:৪০:১০
২৩ বাংলাদেশির লাশ আসছে আজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্তে নিহত ২৬ জনের মধ্যে শনাক্ত হওয়া ২৩ বাংলাদেশির লাশ দেশে ফিরছে।

সোমবার (১৯ মার্চ) বিকেলে নেপালের কাঠমান্ডু থেকে বিমান বাহিনীর একটি বিমানে লাশগুলো ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে বলে নিশ্চিত করেছেন ইউএস-বাংলা কর্তৃপক্ষ।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানিয়েছে, 'বিমান বাহিনীর একটি বিমানে লাশগুলো দেশে আনা হবে। বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি টারমাক-১ এ অবতরণ করবে। সেখান থেকে লাশগুলো সরাসরি নিয়ে যাওয়া হবে আর্মি স্টেডিয়ামে।'

অবশ্য অন্য একটি বিজ্ঞপ্তিতে সোমবার কুর্মিটোলা বিএএফ ঘাটি বঙ্গবন্ধুতে বিমানটি অবতরণ কথা বলা হয়েছিল।

ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম বলেন, 'লাশগুলো ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে বিকেল ৪টায়। পরে লাশগুলোকে আর্মি স্টেডিয়ামে নিয়ে জানাযা হবে এবং সেখান থেকে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।'

যাদের লাশ দেশে ফিরছে তারা হলেন- ইউএস-বাংলার উড়োজাহাজের পাইলট ক্যাপ্টেন আবিদ সুলতান, কো-পাইলট পৃথুলা রশীদ, কেবিন ক্রু খাজা সাইফুল্লাহ, কেবিন ক্রু শারমিন আক্তার নাবিলা, যাত্রী অনিরুদ্ধ জামান, তাহিরা তানভীন শশী, উম্মে সালমা, মিনহাজ বিন নাসির, রাকিবুল হাসান, মতিউর রহমান, রফিক উজ জামান, এফএইচ প্রিয়ক, আখি মনি, তামারা প্রিয়ন্ময়ী, আকতার বেগম, হাসান ইমাম, এসএম মাহমুদুর রহমান, ফয়সাল আহমেদ, সানজিদা হক, বিলকিস আরা, নাজিয়া আফরিন চৌধুরী, বেগম হারুন নাহার বিলকিস বানু, মো. নুরুজ্জামান।

নিহত ২৬ জনের মধ্যে যে তিন জনের লাশ শনাক্ত করা যায়নি। তারা হলেন, আলিফউজ্জামান, মো. নজরুল ইসলাম ও পিয়াস রয়।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর