thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মঙ্গলবার বিএনপির বিক্ষোভ

গণতন্ত্রকে কবর দিতে কফিনে শেষ পেরেক : ফখরুল

২০১৮ মার্চ ১৯ ১৩:৫০:০৩
গণতন্ত্রকে কবর দিতে কফিনে শেষ পেরেক : ফখরুল

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, উচ্চ আদালতের এ আদেশে সরকারের ইচ্ছারই প্রতিফলন ঘটেছে। ন্যায় বিচার থেকে খালেদা জিয়া বঞ্চিত হয়েছেন। গণতন্ত্রকে চূড়ান্তভাবে কবর দেওয়ার জন্য কফিনে শেষ পেরেক মারা হয়েছে।

সোমবার (১৯ মার্চ) দুপুরে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দুর্ভাগ্যজনকভাবে আওয়ামী লীগের সরকার বিচার বিভাগের ওপর ভর করে, তাদের ব্যবহার করে মানুষের অধিকারগুলো হরণ করে নিচ্ছে।

ফখরুল বলেন, আদালতে এ রায়ে (জামিন স্থগিত) বিএনপি নেতাকর্মী ও দেশবাসী ক্ষুব্ধ, হতভম্ব। রায়ের প্রবিবাদে বিক্ষোভ করবে বিএনপি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সোমবার অনুমতি না পাওয়ায় রাজধানীতে বিএনপির সমাবেশ হয়নি। তাই মঙ্গলবার (২০ মার্চ) ঢাকাসহ সারা দেশে বিক্ষোভ ও ২৯ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দীতে সমাবেশ করা হবে।

বিএনপি মহাসচিব বলেন, সরকার আমাদের প্রভোক করে ভিন্ন পথে পরিচালিত করতে চাইছে। কিন্তু আমরা নিশ্চয়তা দিতে চাই, সহজে আমরা সে পথে যাচ্ছি না। কোনো ট্র্যাপে পা দিচ্ছি না।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আব্দুল আউয়াল মিন্টু, ডা. এজেডএম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা খায়রুল কবির খোকন, আবদুস সালাম আজাদ।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর