thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে: নাসিম

২০১৮ মার্চ ১৯ ২০:৩৩:২৫
দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে: নাসিম

দ্য রিপোর্ট প্রতিবেদক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘আগামী নির্বাচন বানচালের জন্য দেশের বিরুদ্ধে নতুন করে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে।

প্রতিদিন প্রতি মুহূর্তে তাদের (বিএনপি) কথায় খেয়াল রাখতে হবে। আজকের পর থেকে আরও বেশি ষড়যন্ত্রে মেতে উঠবে তারা।

সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদের ২০ মার্চ শহীদ মিনারে ১৪ দলের সমাবেশ সফল করতে এ সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। মোহাম্মদ নাসিম বলেন, ‘নয় মাস বাকি নির্বাচনের। জনগণের রায় আমাদের পক্ষে নিতে হবে। তারা ওই নির্বাচন ভণ্ডুল করতে চক্রান্ত করছে। বিএনপি এই চক্রান্ত প্রতিহতে আওয়ামী লীগের জন্য জনগণের শক্তির বিকল্প নেই। জনগণের শক্তি প্রদর্শনে জন্য আমাদের ২০ মার্চের সমাবেশ, গণজমায়েত। বড় সমাবেশ করে আমাদের দেখাতে হবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশ আবারো অন্ধকারের দিকে যাবে। আওয়ামী লীগ কোনোভাবেই দেশকে আর অন্ধকারের দিকে যেতে দিতে পারে না। একাত্তর ও পঁচাত্তরের পরাজিত শক্তি আবার ক্ষমতায় এলে দেশ আবারো সন্ত্রাসী ও জঙ্গিদের অভয়ারণ্য হিসেবে পরিণত হবে বলেও দাবি করেন তিনি।

মন্ত্রী আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে তাই আওয়ামী লীগ কাউকে কোনো ধরনের ছাড় দেবে না। কারণ নিজের কবর রচনার জন্য কেউ কাউকে কখনো ছাড় দেয় না। নির্বাচন সময়মতোই হবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াতকে কোনোভাবেই ক্ষমতায় আসতে দেয়া যাবে না। আল্লাহ না করুক, তারা ক্ষমতায় এলে এই বাংলাদেশ অন্ধকার হয়ে যাবে। তবে, শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ যেমন ছয় হাঁকিয়ে জয়ের বন্দরে নিয়ে গেছে বাংলাদেশকে, শেখ হাসিনাও আগামী নির্বাচনে লাস্ট ছয় মারবেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সহসভাপতি আবু আহমেদ মান্নাফি, যুগ্ম সম্পাদক কামাল চৌধুরী, প্রচার সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর