thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গুলশানে গারো মা-মেয়ে খুন

২০১৮ মার্চ ২১ ০৮:২৭:৪৭
গুলশানে গারো মা-মেয়ে খুন

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর গুলশান থানার কালাচাঁদপুরে নিজ বাসা থেকে গারো সম্প্রদায়ের মা-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন সুজাত চিয়ান (৪০) এবং বেশথ চিয়ান (৬৫)।

মঙ্গলবার (২০ মার্চ) রাতে উত্তর কালাচাঁদপুর খাঁপাড়ার একটি ভবনের চারতলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

সুজাত তাঁর মা, তিন মেয়ে-মায়াবি, মাধবী ও সুরভী এবং স্বামী হাশিস মানচিনসহ (ক) ৫৮/২ কালাচাঁদপুরের ছয়তলা বাড়ির চতুর্থ তলায় থাকতেন। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহতদের গ্রামের বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাটে।

মঙ্গলবার সন্ধ্যার পর খবর পেয়ে গুলশান থানার পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের তরফ থেকে বলা হয়, রাত ১১ টার দিকে তারা লাশ উদ্ধার করেন। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।

সুজাতের বড় মেয়ে মায়াবির স্বামী পিলেস্তা সন্ধ্যা ৬ টার দিকে ওই বাসায় আসেন। সে সময় বাইরে থেকে দরজা লাগানো ছিল। দরজা খুলে ভেতরে ঢুকে লাশ দেখতে পেয়ে তিনি বাড়ির মালিককে খবর দেন। পরে বাড়ির মালিক গুলশান থানায় ফোন দিয়ে পুলিশকে খবর দেন বলে তিনি জানান।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন বলেন, নিচতলায় ক্লোজ সর্কিট ক্যামেরার (সিসি) ভিডিও ফুটেজে দেখা যায়, বিকেল ৪ টার দিকে সুজাতের বোনের ছেলে সঞ্জীব অপরিচিত চারজনসহ বাসায় এসেছিলেন। তারা বেরিয়ে যাওয়ার পরই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পারিবারিক দ্বন্দ্বের কারণে হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে উপ-কমিশনার মোশতাক আহমেদ সাংবাদিকদের বলেন, ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে প্রকৃত কারণ বেরিয়ে আসবে।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর