thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পুলিশ পরিদর্শক জালাল নিহতের ঘটনায় মামলা

২০১৮ মার্চ ২২ ১২:১৭:৪৭
পুলিশ পরিদর্শক জালাল নিহতের ঘটনায় মামলা

দ্য রিপোর্ট প্রতিবেদক : মিরপুরে সন্ত্রাসীদের গুলিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক জালাল উদ্দীন নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

ডিবির এসআই শামীম আহমেদ বাদি হয়ে এ মামলা করেন। মামলায় একজনের নাম উল্লেখ করা হয়।

বৃহস্পতিবার (২২ মার্চ) সকালে মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘বুধবার রাতে মামলা করা হয়েছে। মামলা নম্বর ৫৭। মামলার তদন্তভার দেওয়া হয়েছে মিরপুর মডেল থানার ওসি তদন্ত ওয়াহিদুজ্জামানকে।’

পুলিশ জানায়, মামলায় হাসান নামের একজনের নাম উল্লেখ করে বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এজাহারে উল্লেখ করা হয়, গত ১১ জানুয়ারি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক পশ্চিম বিভাগের দুই সার্জেন্ট মামুনুর রশীদ ও সোহেল রানার সরকারি তাওরাশ পিস্তল ও ৩২ রাউন্ড গুলি চুরি হয়। পিস্তল-গুলি ছাড়াও নগদ ৭০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন চুরি হয়। চুরি হওয়া ওই মোবাইল সেটে একটি সিম ঢোকানো হয় গত ১৭ মার্চ। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার (এসি) শাহাদাত হোসেন সুমার নেতৃত্বাধীন একটি টিম জানতে পারে ওই মোবাইল সেটটি ব্যবহার করছে মাইনুদ্দিন নামের একজন।

১৯ মার্চ বিকেলে মাইনুদ্দিনকে আটক করে ডিবি। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পীরেরবাগে অভিযান চালানো হয়। হাসান নামে তার এক বড় ভাইয়ের কাছে ফোনটি ছিল। সেখানে অভিযানে গেলে সন্ত্রাসীদের গুলিতে পুলিশ কর্মকর্তা জালাল উদ্দীন নিহত হন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর