thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৪ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

ডিবির পরিদর্শক হত্যায় অভিযুক্ত হাসান ‘বন্দুকযুদ্ধে’ নিহত

২০১৮ মার্চ ২৩ ১০:০২:৫২
ডিবির পরিদর্শক হত্যায় অভিযুক্ত হাসান ‘বন্দুকযুদ্ধে’ নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর মিরপুর এলাকায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে হাসান (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।

পীরেরবাগের ভাঙ্গা ব্রিজের সামনেবৃহস্পতিবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি অস্ত্র উদ্ধার করেছে ডিবি পুলিশ।

পুলিশের ধারণা, নিহত হাসান ডিবির পরিদর্শক মো. জালালউদ্দিন হত্যায় সম্পৃক্ত ছিল।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে মিরপুর মডেল থানা পুলিশ।

মিরপুর মডেল থানার ডিউটি অফিসার মঞ্জুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে পীরেরবাগের ভাঙ্গা ব্রিজের সামনে শাপলা হাউজিংয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হাসান নামের এক যুবক গুরুতর আহত হন। পরে ভোর ৪টার দিকে মিরপুর মডেল থানার উপরিদর্শক মঞ্জুর রাহী তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এক কর্মকর্তা জানান, ধারণা করা হচ্ছে ডিবি পুলিশের (পশ্চিম) পল্লবী জোনাল টিমের পরিদর্শক নিহত জালাল উদ্দিন হত্যার সঙ্গে এই যুবকের সম্পৃক্ততা ছিল।

সোমবার গভীর রাতে মিরপুরের পীরেরবাগ এলাকায় ডিবির পল্লবী জোনাল টিমের একটি দল অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালায়। সেখানে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পরিদর্শক জালালউদ্দিনসহ দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হলে রাত ২টার দিকে জালালউদ্দিন মারা যান।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর