thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সোহরাওয়ার্দীর সমাবেশস্থলে এরশাদ

২০১৮ মার্চ ২৪ ১০:৩২:৪৪
সোহরাওয়ার্দীর সমাবেশস্থলে এরশাদ

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশ মঞ্চে উপস্থিত হয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার (২৪ মার্চ) সকাল সোয়া ৯টার দিকে তিনি সমাবেশস্থলে প্রবেশ করেন। এ সময় উপস্থিত নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। সকাল ১০টার দিকে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়।

এদিকে, মহাসমাবেশ ঘিরে সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীরা জড়ো হচ্ছেন। নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল মিশছে সমাবেশে।

এর আগে পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দীন বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সালমা ইসলাম, আব্দুস সাত্তার, বিরোধী দলের চিফ হুইফ তাজুল ইসলামসহ পার্টির অন্যান্য নেতাকর্মীরা মঞ্চে আসেন।

এদিকে সমাবেশে অংশ নিতে সকাল থেকে সোহরাওয়ার্দী উদ্যানে মিছিল সহকারে প্রবেশ করছেন জাতীয় পার্টি ও সম্মিলিত জোটের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। এসময় তারা নির্বাচনী বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড প্রদর্শন করেন।

এখনো আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু না হলেও সাংস্কৃতিক মঞ্চ থেকে দেশাত্মবোধক গান পরিবেশিত হচ্ছে।

মূল মঞ্চের পশ্চিম পাশে নির্মাণ করা হয়েছে ছোট আরেকটি মঞ্চ। সেই মঞ্চ থেকে গান পরিবেশন করছেন শিল্পীরা। বাউল শিল্পীদের গানের সঙ্গে তাল মেলাচ্ছেন সমাবেশে আসা কর্মী-সমর্থকরা।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর