thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

শীতলক্ষ্যায় নৌকাডুবি : নিখোঁজদের উদ্ধারে ফের অভিযান

২০১৮ মার্চ ২৪ ১১:১৮:১৫
শীতলক্ষ্যায় নৌকাডুবি : নিখোঁজদের উদ্ধারে ফের অভিযান

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবে নিখোঁজ পাঁচ জনের সন্ধানে ফের উদ্ধার অভিযান শুরু হয়েছে।

শনিবার (২৪ মার্চ) সকাল ৯টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়েছে। এখন পর্যন্ত কাউকে উদ্ধার করা যায়নি।

এর আগে শুক্রবার ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার অভিযান শুরু করেছিল। রাত বেশি হয়ে যাওয়ায় অভিযান স্থগিত করা হয়।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার তারাব পৌরসভার দক্ষিণ রূপসী এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে পাঁচ জন নিখোঁজ রযেছেন। তারা হলেন, লতিফ খান, শরীফ আহমেদ, তুষার আহমেদ, বাবু মিয়া ও জাসিম।

বেঁচে যাওয়ার যাত্রীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক আমিনুর রহমান জানান, রাত ৮টার দিকে ডেমরা ঘাট থেকে ১৪ যুবক একটি নৌকা ভাড়া করে শীতলক্ষ্যা নদীর নদীতে ভ্রমণ করছিলেন। রাত ৯টার দিকে শীতলক্ষ্যা নদীর রূপসী এলাকায় একটি বালুবাহী বাল্কহেড ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। এ সময় মাঝিসহ ১০ জন সাঁতরে নদীর তীরে উঠতে পারলেও বাকিরা পানিতে ডুবে যায়। খবর পেয়ে রাজধানীর কদমতলী থানাধীন দক্ষিণ দনিয়া ও ডেমরা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে। রাত বেশি হওয়ায় উদ্ধার তৎপরতা বন্ধ রাখা হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, নৌকাডুবির ঘটনায় শনিবার সকাল থেকে ফের উদ্ধার অভিযান শুরু হয়েছে। এখনও নিখোঁজ কাউকে উদ্ধার করা যায়নি।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর