thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

৩০ হলে মুক্তি পাবে পরীর ‘স্বপ্নজাল’

২০১৮ মার্চ ২৯ ১২:৫১:০৭
৩০ হলে মুক্তি পাবে পরীর ‘স্বপ্নজাল’

দ্যরিপোর্ট ডেস্ক: যৌথপ্রযোজনায় নির্মিত হয়েছে ‘স্বপ্নজাল’। ছবিতে শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন পরীমনি ও তার বিপরীতে সোনাই চরিত্রে রয়েছেন ইয়াশ রোহান।

এছাড়া আরো অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে।

গত ২৫ ফেব্রুয়ারি সিনেমাটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়। ছাড়পত্র পাওয়ার পর ৬ এপ্রিল মুক্তির দিন ঠিক করেছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। বুধবার (২৮ মার্চ) রাতে রাজধানীর ঢাকা ক্লাবে একটি সংবাদ সম্মেলনে তিনি জানান, সারাদেশে প্রায় ৩০টি প্রেক্ষাগৃহে ‘স্বপ্নজাল’ মুক্তি পাবে।

সংবাদ সম্মেলনে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘ছবিটি দুটি প্রাণের বাঁধন হারা এক প্রেমের গল্প। ডাকাতি, সংঘাত, গুম আর কূট কৌশলের আবর্তে পড়ে দুজন বিচ্ছিন্ন হয়ে পড়ে। কিন্তু দুজনের মিলনের আকুল আকাঙ্ক্ষায় তৈরি হয়েছে। আশা করছি সারাদেশে প্রায় ৩০টি প্রেক্ষাগৃহে ‘স্বপ্নজাল’ মুক্তি পাবে’।

এসময় আরো উপস্থিত ছিলেন নায়িকা পরীমনি, নায়ক ইয়াস রোহান, বেঙ্গল ফাউন্ডেশন এর জেনারেল ম্যানেজার (ফাইন্যান্স) আতাউর রহমান ও প্রাণ-আরএফএল গ্রুপের জেনারেল ম্যানেজার (মিডিয়া) সুজন মাহমুদসহ সংশ্লিষ্টরা।

প্রথম ছবি ‘মনপুরা’র মুক্তির নয় বছর পর ‘স্বপ্নজাল’ নিয়ে হাজির হতে যাচ্ছেন দর্শক নন্দিত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম নিবেদিত ‘স্বপ্নজাল’র কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন গিয়াসউদ্দিন সেলিম নিজেই। বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের বেঙ্গল বারতার যৌথভাবে ‘স্বপ্নজাল’ প্রযোজনা করেছে।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর