thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

হাতীবান্ধায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

২০১৮ মার্চ ২৯ ১৬:১৮:২২
হাতীবান্ধায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

লালমনিরহাট প্রতিনিধি: জেলার হাতীবান্ধা উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে শামসুল হক (৫০) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ সময় তার স্ত্রী, ছেলে ও তার ভাই গুরুতর আহত হয়েছেন।

উপজেলার সানিয়াজান ইউনিয়নের ঠাংঝাড়া গ্রামে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত শামসুল হক উপজেলার সানিয়াজান ইউনিয়নের মৃত অনর উদ্দিনের ছেলে।

আহতরা হলেন- নিহত শামসুলের স্ত্রী নাজমা বেগম (৩৫), ছেলে নাজমুল (২২), ও ভাই বাবুল (৩৮)।

স্থানীয় সফিয়ার জানান, ৭-৮ শতাংশ জমি নিয়ে শামসুল ও মোস্তাফিজার গংয়ের বিরোধ চলে আসছিল। ৩-৪ দিন আগে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করা হয়েছে। সেই কারণে বৃহস্পতিবার শামসুলের ছেলে নাজমুল জমিতে সীমানা পিলার বসাতে গেলে সেখানে মোস্তাফিজার গংরা হামলা চালায়। এ সময় নাজমুলকে বাঁচাতে তার পরিবার এগিয়ে গেলে। মোস্তাফিজার গংদের হামলায় শামসুল, তার ছেলে, স্ত্রী ও ভাই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার নাঈম হাসান নয়ন জানান, হাসপাতালে চারজন রোগী এসেছেন তার মধ্যে শামসুল নামে একজন হাসপাতালে আসার আগে পথে মারা যান। আর অপর তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসারর জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সুমন কুমার মোহন্ত জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আর এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/এইচএম/এমএসআর/মার্চ ২৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর