thereport24.com
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১১ মহররম ১৪৪০

যৌন নিপীড়নের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা

২০১৮ এপ্রিল ০৩ ০৯:৪৪:১৭
যৌন নিপীড়নের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের কর্ণফুলী থানার চরপাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাশেমের (৫০) বিরুদ্ধে পঞ্চম শ্রেণির তিন ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে।

সোমবার (২ এপ্রিল) রাতে এই ঘটনায় কর্ণফুলী থানায় মামলা দায়ের করেছেন নিপীড়নের শিকার ছাত্রীদের অভিভাবকরা।

পুলিশ সূত্র জানায়, বেশ কিছুদিন ধরে চরপাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পঞ্চম শ্রেণির তিন ছাত্রীকে যৌন নিপীড়ন চালিয়ে আসছিলেন। ছাত্রীরা এই বিষয়গুলো অভিভাবকদের জানালেও লোকলজ্জার ভয়ে অভিভাবকরা বিষয়টি গোপন রাখেন। ঘটনাটি থানা পুলিশের কানে গেলে পুলিশ স্বপ্রণোদিত হয়ে ছাত্রীদের অভিভাবকদের থানায় ডেকে এনে ঘটনা জানতে চায়। পরে ছাত্রীদের কাছ থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করে এ ব্যাপারে মামলা লিপিবদ্ধ করে পুলিশ।

কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দুল মোস্তফা জানান, বেশ কিছুদিন ধরে তিন ছাত্রী তাদের প্রধান শিক্ষক কর্তৃক যৌন নিপীড়ন সহ্য করে আসছিল। পরে থানায় ডেকে এনে ছাত্রীদের অভয় দিলে ছাত্রীরা প্রধান শিক্ষক কর্তৃক যৌন নিপীড়নের বর্ণনা দেয়। এর পরই থানায় মামলা দায়ের করা হয়। অভিযুক্ত প্রধান শিক্ষক আবুল হাশেম বর্তমানে ঢাকায় অবস্থান করায় তাকে এখনো গ্রেপ্তার করা যায়নি। তবে তাকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ০৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে