thereport24.com
ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৫,  ৬ রবিউস সানি ১৪৪০

অভিনয় ছেড়ে দেবেন দীপিকা!

২০১৮ এপ্রিল ০৪ ১৩:৩৬:৪১
অভিনয় ছেড়ে দেবেন দীপিকা!

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড কাপিয়ে হলিউডে দাপিয়ে বেড়ানো নায়িকা নাকি আর অভিনয় করবেন না! কেরিয়ারে যার সোনালি সময় চলছে। এখনও দর্শকদের অনেক কিছুই দেয়ার রয়েছে যার, সেই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অভিনয় ছেড়ে দেবেন? এমন খবরই ভাসছে বাতাসে; তিনি নাকি বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন।

সম্প্রতি হবু বর রণবীর সিং-এর সাথে বিয়ের কেনাকাটায় ব্যস্ত সময় পার করছেন নায়িকা। এসব নিয়েই এখন ভারতের সংবাদপত্রের বিনোদন পাতা ভরে যাচ্ছে। আর এমন আনন্দমুখর সময়ে প্রিয় অভিনেত্রীর এই সংবাদ দর্শকদের মনে ফেলছে দির্ঘশ্বাস।

স্বামী, সংসার আর বাচ্চাদের নিয়ে কাটাতে চান দীপিকা। গুজব নয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল বিয়ের পর তিনি কী করবেন? তাতেই মিলেছে এই উত্তর।

তবে এটা নায়িকার কথার কথা, নাকি সত্যি পরিকল্পনা না সেটা নিশ্চিত হওয়া যায়নি। আপাতত শোনা যাচ্ছে, চলতি বছর সেপ্টেম্বর না হলে ডিসেম্বরে হতে চলেছে দীপিকা-রণবীরের বিয়ে।

দীপিকা-রণবীরের বাবা-মা একসঙ্গে বসে সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারটা তারিখ বেছে নিয়েছেন। তবে কোন দিনে চারহাত এক হবে তা এখনও ফাইনাল হয়নি। আর তাই বছর শেষে কোনও ছবির কাজও হাতে রাখছেন না দীপিকা-রণবীর।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ০৪, ২০১৮ )

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর