thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

২০১৮ এপ্রিল ১১ ০৮:৫০:৫৪
মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি পিস্তুল, ৪টি হাতবোমা ও দুইটি দেশীয় তৈরি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১০ এপ্রিল) দিবাগত রাত তিনটার দিকে উপজেলার হেমায়েতপুর গ্রামের মাঠপাড়া এলাকার জনৈক আমানুল্লাহর কলাক্ষেতের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন কনস্টোবল খাইরুল ইসলাম ও আব্দুর রাজ্জাক। আহত পুলিশ সদস্যরা গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরেছেন।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, একদল ডাকাত আমানুল্লাহর কলাক্ষেতের পাশে ও একটি ইটভাটার অদূরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশের একটি দল অবস্থান নেন। এ সময় ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি শুরু করে। এসময় পুলিশ ১০ রাউন্ড সর্টগানের ও ৪ রাউন্ড চাইনা বন্দুকের গুলি ছুঁড়ে। পুলিশ ও ডাকাতদের গোলাগুলির একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় অজ্ঞাত এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলে পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর