thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

শরীয়তপুরের প্যানেল মেয়রকে হাতুড়িপেটা

২০১৮ এপ্রিল ১৩ ১৭:০৯:১২
শরীয়তপুরের প্যানেল মেয়রকে হাতুড়িপেটা

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-২ ও সদর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হোসেন মো. আলমগীর মৃধাকে (৩৮) হাতুড়িপেটা করেছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা।

শুক্রবার (১৩ এপ্রিল) ভোর পৌনে ৬টার দিকে শরীয়তপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাগদী দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মত ফজরের নামাজ পরে প্যানেল মেয়র আলমগীর মৃধা প্রাতভ্রমণ শেষে তার নির্বাচনী এলাকার জাকির মাদবরের চায়ের দোকানে চা পান করছিলেন। তখন কাগদী গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী রমিজ উদ্দিন বেপারীর ছেলে শাহজালাল বেপারী (৩৫), হারুন মাদবরের ছেলে জালাল মাদবর (৩৫) ও জলিল শেখের ছেলে সাদ্দাম হোসেন শেখ (২৫) মিলে প্যানেল মেয়রকে ডেকে নিয়ে এলোপাতাড়িভাবে শরীরের বিভিন্নস্থানে হাতুড়ি দিয়ে পেটায়। তখন তিনি জ্ঞান হারিয়ে সড়কে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করেন।

শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল গণমাধ্যমকে জানান, যারা প্যানেল মেয়রের ওপর হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের দ্রুত গ্রেফতার করা হোক, দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক। এ হামলার তীব্র নিন্দা জানাই।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অপরাধীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর